Advertisement
০৪ মে ২০২৪
Pori Moni

স্বামী রাজের উপর রাগ করে ছেলের নাম বদলে ফেললেন পরীমণি!

ছেলের জন্মের পরই পরীমণি জানিয়েছিলেন স্বামী রাজের নামের সঙ্গে মিল রেখেই রাজ্য নাম রেখেছেন ছেলের। এ বার কিনা বদলে দিলেন সেই নাম!

Pori Moni and Sarifull Razz

(বাঁ দিকে) শরিফুল রাজ পরীমণি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৫:৪৬
Share: Save:

চলতি মাসের ১০ তারিখে এক বছর পূর্ণ করবে রাজ-পরীর ছেলে রাজ্য। এমনিতেই প্রতি মাসে ১০ তারিখে ছেলে জন্মদিনের আয়োজন করে থাকেন। এ বার বর্ষপূর্তি, তাই আয়োজনটাও বড়সড় করছেন অভিনেত্রী। ঢাকার এক বিলাসবহুল হোটেলে হবে ছেলের এক বছরের জন্মদিন। প্রস্তুতি চলছে জোরকদমে। তবে গত কয়েক মাসে পরীমণি ও তাঁর স্বামী রাজের সম্পর্কে আমূল পরিবর্তন এসেছে। এই মুহূর্তে আলাদা থাকছেন তাঁরা। দু’দিন বাদে ছেলের জন্মদিনেও রাজের উপস্থিতি চান না অভিনেত্রী। এর মাঝেই ফের এক কাণ্ড ঘটালেন অভিনেত্রী!

এত দিন সকলে পরীমণির ছেলেকে চিনত শাহীম মুহাম্মদ রাজ্য নামে। ছেলের জন্মের পরই অভিনেত্রী জানিয়েছিলেন, স্বামীর রাজের নামের সঙ্গে মিল রেখেই রাজ্য নাম রেখেছেন। এ বার কিনা বদলে দিলেন সেই নাম!

বেশ কয়েক দিন ধরেই ছেলে রাজ্যকে পদ্ম নামে অথবা পদ্মফুল নামেই ডাকছেন নায়িকা। সম্প্রতি প্রযোজক আব্দুল আজিজ নায়িকার ছেলে রাজ্যের সঙ্গে একটি ছবি ভাগ করে নেন। লেখেন ‘‘আমার কোলের পদ্মফুলের সব মনোযোগ পোষ্যের দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমি জীবনে কমই দেখেছি।’’ আজিজের পোস্টে পাল্টা মন্তব্য করে পরীমনি লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। তা হলে স্বামীর নামের সঙ্গে মিল রেখে যে নাম রেখেছিলেন ছেলের, তা বদলে ফেলেই কি এই নতুন নাম দিলেন নায়িকা? ধোঁয়াশা রয়েই গিয়েছে। নেটপাড়ার একটা অংশের ধারণা, ছেলের নাম থেকে রাজের স্মৃতিচিহ্ন মুছে দিতেই নতুন নাম রেখেছেন পরী। যদিও নায়িকা এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা এখনও করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Sariful Razz Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE