Advertisement
০৫ মে ২০২৪
Prabhas

Prabhas: খান-কুমারদের সঙ্গে পাল্লা দিচ্ছেন প্রভাস! ‘আদিপুরুষ’-এর পারিশ্রমিক কত জানেন?

‘আদিপুরুষ’ ছবিতে প্রভাসের সঙ্গে অভিনয় করবেন সইফ আলি খান, কৃতী স্যানন। থাকবেন ভিকি কৌশলের ভাই সানি কৌশলও।

একাধিক ছবি নিয়ে ব্যস্ত প্রভাস।

একাধিক ছবি নিয়ে ব্যস্ত প্রভাস।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ২০:৪০
Share: Save:

তিনি থাকলেই ছবি হিট। বক্স অফিসে ভাঁড়ার উপচে পড়বেই। দক্ষিণী অভিনেতা প্রভাসকে নিয়ে এমন কথাই চাউর চারদিকে। সফল ছবির সংখ্যার সঙ্গেই পাল্লা দিয়ে বেড়েছে তাঁর পারিশ্রমিক।

এই মুহূর্তে একাধিক ছবি প্রভাসের ঝুলিতে। ‘আদিপুরুষ’ও রয়েছে সেই তালিকায়। শোনা যাচ্ছে, এই ছবিতে কাজ করার জন্য দেড়শো কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন প্রভাস। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘স্পিরিট’ ছবির জন্য একই পারিশ্রমিক চেয়েছেন তিনি। বলিউডের খান-কুমারদেরও অনায়াসে ছাড়িয়ে গিয়েছেন তিনি। ‘সুলতান’ ছবির জন্য সলমন একশো কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। ‘বেল বটম’ ছবির জন্য একই টাকা নিয়েছিলেন অক্ষয়ও।

‘আদিপুরুষ’ ছবিতে প্রভাসের সঙ্গে অভিনয় করবেন সইফ আলি খান, কৃতী স্যানন। থাকবেন ভিকি কৌশলের ভাই সানি কৌশলও। ‘রামায়ণ’-এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবির গল্প। আগামী বছর জানুয়ারি মাসে মুক্তি পেয়ে চলেছে এই ছবি। অন্য দিকে, ‘রাধে শ্যাম’ ছবিতে পূজা হেগড়ের বিপরীতে দেখা যাবে তাঁকে। এ ছাড়াও দীপিকা পাড়ুকোনের সঙ্গে একটি কল্পবিজ্ঞান নির্ভর ছবিতে অভিনয় করবেন প্রভাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabhas Actor South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE