Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

রান্নাঘরে সময় কাটছে সন্তানসম্ভবা ইলিয়ানার, কার জন্য নিজের হাতে রাঁধছেন তিনি?

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গত এপ্রিল মাসেই এই খবর সমাজমাধ্যমে জানিয়েছিলেন অভিনেত্রী। সন্তানের বাবা কে, তা নিয়েও অনুরাগীদের কৌতূহলের শেষ নেই।

Image of Ileana D\\\\\\\'cruze.

অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১২:৩৫
Share: Save:

আর মাত্র কয়েক মাসের অপেক্ষা। মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গত এপ্রিল মাসে এই খুশির খবর সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন অভিনেত্রী। তার পরে নিজের স্ফীতোদরের ছবিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছিলেন ইলিয়ানা। তবে সময়ের সঙ্গে সঙ্গে কিছুটা নরম হয়েছেন তিনি। এ বার সমাজমাধ্যমে প্রেমিকের ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

instagram image of Ileana D' Cruze.

অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়ের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইলিয়ানা। সেই ছবিতে রয়েছেন তাঁর প্রেমিক ও তাঁদের প্রিয় পোষ্য। পোষ্যকে আদর করতেই ব্যস্ত ইলিয়ানার ‘মিস্ট্রি ম্যান’। ক্যামেরার দিকে তাকানোর আর সুযোগ হয়নি তাঁর। তাই ছবিতে তাঁর মুখ বোঝা বেশ কঠিন। ইচ্ছে করেই কি এই রহস্য জিইয়ে রাখছেন ইলিয়ানা, প্রশ্ন কৌতূহলী অনুরাগীদের। অন্য দিকে, নিজের প্রেমিকের জন্য রান্না করতে ব্যস্ত সন্তানসম্ভবা অভিনেত্রী। সাদা পোশাক পরে রান্না করতে গিয়ে তাতে টমেটো সসের দাগও লাগিয়ে ফেলেছেন ইলিয়ানা। সেই ছবিও শোভা পাচ্ছে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। সন্তানের বাবা থুড়ি প্রেমিককে খুশি করায় যে কোনও খামতি রাখছেন না অভিনেত্রী, তা বেশ পরিষ্কার। মাস খানেক আগেই সমাজমাধ্যমের পাতায় তাঁর ও প্রেমিকের সাদা-কালো একটি ছবি পোস্ট করেন ইলিয়ানা। তিনি লেখেন, ‘‘মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মতো। আমার শরীরের ভিতরে একটা নতুন প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন খুবই কঠিন! চোখ থেকে জল পড়া থামে না, অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারি না। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের জল মুছিয়ে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।’’ সন্তানসম্ভবা অবস্থায় চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে এগোতে গিয়ে যে সব সময় প্রেমিককে পাশে পেয়েছেন তিনি, তা-ও জানাতে ভোলেননি ইলিয়ানা।

সন্তানসম্ভবা হওয়ার সুখবর জানানোর পরেও সন্তানের বাবার পরিচয় গোপনই রেখেছেন তিনি। সমাজমাধ্যমে তা নিয়ে বিস্তর জল্পনা চললেও নীরবই থেকেছেন অভিনেত্রী। বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। ২০১৯ সালে তাঁদের সম্পর্কে চিড় ধরে। সম্প্রতি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE