Advertisement
০২ মে ২০২৪
Priyanka Bhattacharjee

নতুন ওয়েব সিরিজ়ে প্রিয়ঙ্কার ‘পুষ্পা’ যোগ, বিপরীতে কোন নায়ক?

সিরিয়ালের তুলনায় এখন ওয়েব সিরিজ়কেই বেশি প্রাধান্য দিচ্ছেন প্রিয়ঙ্কা ভট্টাচার্য। নতুন ওয়েব সিরিজ়ের শুটিং শুরু করেছেন তিনি।

Priyanka Bhattacharjee is shooting for a new web series

প্রিয়ঙ্কা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৭
Share: Save:

বাংলায় ওটিটিতে একের পর এক কাজ হয়ে চলেছে। তাই অনেকেই এখন সিরিয়ালের তুলনায় ওটিটির দিকে বেশি ঝুঁকছেন। যেমন অভিনেত্রী প্রিয়ঙ্কা ভট্টাচার্য এই মুহূর্তে নতুন একটি ওয়েব সিরিজ়ের শুটিং করছেন।

এর আগে ‘অলক্ষীজ় ইন গোয়া’ ওয়েব সিরিজ়ে দর্শক প্রিয়ঙ্কাকে দেখেছেন। ছোট পর্দায় এক সময় চুটিয়ে কাজ করেছেন তিনি। তাঁর শেষ সিরিয়াল ছিল ‘অপরাজিতা অপু’। এখন ওয়েব সিরিজ়কেই বেশি প্রাধান্য দিতে চাইছেন প্রিয়ঙ্কা। কারণ কী? অভিনেত্রী বললেন, ‘‘আগের ওয়েব সিরিজ়ের পর দর্শকদের তরফে খুব ভাল প্রতিক্রিয়া পেয়েছি। তার পর ভাল প্রস্তাবও আসছে। তাই আপাতত ওয়েব সিরিজ় নিয়ে বেশি ভাবছি।’’

এই মুহূর্তে ‘ব্রহ্মা অর্জুন’ নামে একটি ওয়েব সিরিজ়ের শুটিং করছেন প্রিয়ঙ্কা। সৌভিক দে পরিচালিত এই সিরিজ়ের শুটিং চলছে ঝাড়খণ্ডে। মূলত থ্রিলার ঘরানার ওয়েব সিরিজ়। তাঁর চরিত্রটি কী রকম? এখনই নিজের চরিত্রটি নিয়ে খুব একটা খোলসা করতে চাইলেন না প্রিয়ঙ্কা। বললেন, ‘‘খুবই মিষ্টি একটা চরিত্র। কিন্তু তার মধ্যেও রহস্য লুকিয়ে রয়েছে। এর বেশি এখন কিছুই বলা নিষেধ।’’ এই সিরিজ়ে প্রিয়ঙ্কা ছাড়াও অভিনয় করছেন রোহন ভট্টাচার্য এবং অনিন্দ্য সেনগুপ্ত।

(বাঁ দিকে) রোহন ভট্টাচার্য, অনিন্দ্য সেনগুপ্ত (ডান দিকে)।

(বাঁ দিকে) রোহন ভট্টাচার্য, অনিন্দ্য সেনগুপ্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সিরিজ়ে অভিনেত্রীর চরিত্রের নাম ‘পুষ্পা’। শুটিং ফ্লোর থেকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আগেই তার ইঙ্গিত দিয়েছেন প্রিয়ঙ্কা। অভিনেত্রী লিখেছেন, ‘‘ব্রহ্মা অর্জুন, সঙ্গে পুষ্পা।’’ প্রিয়ঙ্কা কি অল্লু অর্জুন অভিনীত ছবিটি দেখেছেন? হেসে বললেন, ‘‘অবশ্যই। কারণ অল্লু অর্জুন আমার অন্যতম প্রিয় অভিনেতা। সেই থেকেই এই নামটাও আমার পছন্দের। এ বারে একই নামের চরিত্রেও অভিনয় করে ফেললাম।’’ এই সিরিজ়টি প্রযোজনা করছে এম এস প্রোডাকশন্স।

এই সিরিজ় ছাড়াও প্রিয়ঙ্কার একাধিক নতুন কাজ আলোচনা স্তরে রয়েছে। পাভেল পরিচালিত ‘মন খারাপ’ ছবিতে অভিনয় করেছেন প্রিয়ঙ্কা। ছবিটি সম্ভবত আগাম দীপাবলিতে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE