Advertisement
০১ মে ২০২৪
Parineeti Chopra

জীবনের প্রথম লাইভ শো, মঞ্চে ওঠার আগে স্বামী রাঘবের ফোন পেতেই চাঙ্গা পরিণীতি

নতুন বছরে মাইক্রোফোন হাতে তুলে নিলেন পরিণীতি চোপড়া। মুম্বইয়ে ছিল প্রথম শো। অসম্ভব চাপ অনুভব করছিলেন। স্বামী রাঘব ফোনে কী বললেন? এক ফোনেই চাঙ্গা তিনি।

Raghav Chadha Calls Parineeti Chopra before her Mumbai Concert

পরিণীতিকে সাহস যোগাতে ফোন করে কী বললেন রাঘব? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ২০:৩৩
Share: Save:

মুম্বই থেকে দিল্লি, দুই শহরের মধ্যে নিজের জীবন সামলাতেই এখন ব্যস্ত পরিণীতি চোপড়া। তাঁর কর্মজীবন মুম্বইতে। কিন্তু বিয়ে করেছেন রাজনীতিককে । শ্বশুরবাড়ি দিল্লিতে। ক্রমাগত দুই শহরে যাতায়াত লেগেই রয়েছে তাঁর। তবে বিয়ের পর বিনোদন জগৎ থেকে নিজেকে সরিয়ে নেননি প্রিয়ঙ্কা চোপড়ার বোন। ছবির প্রচার থেকে ফ্যাশন সংক্রান্ত নানা অনুষ্ঠানে দেখা গিয়েছে পরিণীতিকে। তবে তাতে তেমন কপাল ফেরেনি অভিনেত্রীর। অভিনেত্রী হিসাবে তাঁর কাজ বরাবর প্রশংসিত হলেও গত কয়েক বছরে বক্স অফিসে কামাল করতে পারেনি তাঁর ছবিগুলি। তাই এ বার গানকেই পেশা বেছে নিলেন অভিনেত্রী। নতুন বছরে মঞ্চে পারফর্ম করলেন পরিণীতি। মুম্বইয়ে ছিল তাঁর প্রথম শো। অসম্ভব চাপ অনুভব করছিলেন। তবে স্বামীর এক ফোনেই চাঙ্গা তিনি।

অভিনয়ের পাশাপাশি গানের তালিমও নাকি ছোট থেকেই পেয়েছেন পরিণীতি। তাঁর গলা যে বেশ সুরেলা, সেই প্রমাণ মিলেছে ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবিতে। ওই ছবিতে গায়িকার চরিত্রে অভিনয় করতে গিয়ে প্লেব্যাকও করেছিলেন পরিণীতি। নিজের বিয়েতে স্বামী রাঘবের জন্য একটি গান রেকর্ড করেন তিনি। পরিণীতির রাঘবের দিকে হেঁটে যাওয়ার সময় আবহে চলেছিল সেই গানই। মাঝে মধ্যেই সমাজমাধ্যমের পাতায় নিজের গানের ভিডিয়ো পোস্ট করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। তবে এ বার একেবারে দর্শকের সামনে ‘লাইভ কনসার্ট’ করলেন পরিণীতি। হাজার হাজার দর্শকের সামনে মাইক্রোফোন তুলে গান গাইতে খানিক চাপ অনুভব করছিলেন অভিনেত্রী। নিজেই জানাচ্ছিলেন উদ্বেগের কথা। সেই সময় ফোন আসে রাঘবের। ফোনে তিনি পরিণীতির হাল হকিকত জানতে চান। স্টেজের ছবি দেখান পরিণীতি। তখনই রাঘব বলেন, ‘‘তুমি বাড়তি চাপ নিচ্ছ না তো, মঞ্চ তৈরি। আমার শুভেচ্ছা সর্বদা তোমার সঙ্গে রয়েছে।’’

স্বামীর সঙ্গে কথোপকথোনের এই ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছেন অভিনেত্রী। প্রথম শো ভাল ভাল মিটেছে। খুব শীঘ্রই আসতে চলেছে তাঁর প্রথম অ্যালবাম। দিন কয়েক আগেই পরিণীতি জানিয়েছিলেন, তিনি নাকি নিজের প্রথম গানের অ্যালবামের কাজও শুরু করে দিয়েছেন। সমাজমাধ্যমের পাতায় নিজের স্টুডিয়োর ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘‘গান আমার জীবনের সবচেয়ে ভালবাসার জায়গা। বহু গায়ককে মঞ্চে পারফর্ম করতে দেখেছি। এ বার আমিও সেই জগতে পা রাখতে চলেছি। জীবনের নতুন এক অধ্যায় শুরু করতে চলেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE