Advertisement
০২ মে ২০২৪
Raj Kundra

পর্নকাণ্ডের পর থেকে মুখ ঢেকেছেন! অবশেষে সরল আড়াল, কোন চমক দেখালেন শিল্পার স্বামী?

অতিমারির সময় থেকে রাজ কুন্দ্রর ‘মাস্ক ফ্যাশন’-এর সূত্রপাত। কোভিডের চোখরাঙানি স্তিমিত হলেও এখনও কেতাদুরস্ত ও উদ্ভট মাস্কের সঙ্গ ছাড়েননি তিনি। অবশেষে সরল সেই আভরণ।

Raj Kundra.

রাজ কুন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৮:২২
Share: Save:

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী তিনি। পেশায় ব্যবসায়ী ও শিল্পপতি। তবে রাজ কুন্দ্রর পরিচিতি স্রেফ সেখানেই সীমাবদ্ধ নয়। বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় তাঁর। পর্নকাণ্ডে নাম জড়ানোর পর থেকে নিজের মুখ ঢাকা শুরু করেন রাজ। সঙ্গে ছিল অতিমারির দাপট। ‘মাস্ক’-কে প্রায় ফ্যাশনে পরিণত করে ফেলেছিলেন রাজ। অতিমারির রেশ ফিকে হয়ে যাওয়ার পরেও মাস্ক ছাড়েননি তিনি। বরং দিন দিন তাঁর অদ্ভুত মাস্কের ব্যবহার বেড়েছে বই কমেনি। আজকাল তাঁর মুখ দেখতে পাওয়াই দায়। তবে বুধবার এক অনুষ্ঠানে অবশেষে সরল সেই আড়াল। মাস্ক খুললেন রাজ। কোন বিশেষ অনুষ্ঠানে এমন চমক দিলেন শিল্পার স্বামী?

বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ানোর জেরে দীর্ঘ সময় হাজতবাস হয় রাজের। যদিও পরে জামিন পান তিনি। জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় নাকি ভোলেননি শিল্পার স্বামী। সেই সময়কে সিনেমার পর্দায় তুলে ধরার পরিকল্পনা থেকে রাজ তৈরি করেছেন নিজের জীবনীচিত্র। বুধবার প্রকাশ্যে এল সেই সেই বায়োপিকের প্রচার ঝলক। সেই অনুষ্ঠানেই নিজের মুখের আভরণও সরালেন শিল্পার স্বামী। মার্ভেল খ্যাত ‘আয়রন ম্যান’-এর আদলে পোশাক পরে মঞ্চে উঠেছিলেন রাজ। মাথায় পরেছিলেন আয়রন ম্যানেরই মতো একটি হেলমেট। সেই হেলমেটকে মাস্ক বলা যায় না। তবে দর্শকের অনুরোধে শেষ পর্যন্ত সেই আড়াল সরান রাজ। সেই হেলমেটেও ছিল প্রযুক্তির খেলা। আয়রন ম্যানের আদলে স্রেফ একটি বোতাম টিপে নিমেষের মধ্যে হেলমেট খুলে ফেললেন রাজ। কিছু ক্ষণ পরে আবার সেই হেলমেটেই ঢেকেও গেল তাঁর মুখ।

২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় শিল্পী শেট্টির স্বামী রাজ কুন্দ্রর। অভিযোগের ভিত্তিতে ওই বছরই হাজতবাসও হয় তাঁর। প্রায় দু’মাস জেলে কাটানোর পর ছাড়া পান রাজ। মুম্বইয়ের আর্থার রোড জেলে ৬৩ দিন কাটিয়েছিলেন রাজ। সেই কঠিন অধ্যায়ের কথা বলতে গিয়ে বুধবার মঞ্চেই আবেগপ্রবণও হয়ে পড়েন রাজ। খবর, নিজের জীবনীচিত্রে ওই ৬৩ দিনকেই নাকি সবচেয়ে বেশি প্রাধান্য দিয়েছেন তিনি। তাঁর এই ‘ইউটি ৬৯’ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। এই ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ শিল্পার স্বামীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj Kundra Shilpa Shetty Akshay Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE