Advertisement
০১ মে ২০২৪
Bollywood Controversy

জেলে সবার সামনে বিবস্ত্র করা হয়েছিল তাঁকে! হাজতবাসের কঠিন সময়ে কী আঁকড়ে ধরেছিলেন রাজ?

২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রর। ওই মামলায় মাস দুয়েক হাজতবাস হয়েছিল রাজের।

Raj Kundra.

রাজ কুন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৮:৫৪
Share: Save:

গত কয়েক বছর ধরে আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্র। ২০০৯ সালে শিল্পার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। পেশায় ব্যবসায়ী ও শিল্পপতি হলেও কয়েক বছর আগে থেকে বিতর্কে জড়িয়েছেন রাজ। ২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় তাঁর। ওই মামলায় দীর্ঘ সময় হাজতবাসও হয় তাঁর। প্রায় দু’মাস পরে জেল থেকে ছাড়া পান রাজ। জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় ভোলেননি তিনি। সেই অভিজ্ঞতা সিনেমার পর্দাতেও তুলে ধরেছেন রাজ। সম্প্রতি সেই ছবির এক অনুষ্ঠানে এসে রাজ জানান, তাঁর হাজতবাসের সময়ের কথা মনে পড়লেও নাকি চোখে জল চলে আসে তাঁর। তা সত্ত্বেও মনের জোর হারাননি তিনি। ওই কঠিন সময়ে কী আঁকড়ে ধরে দিন কাটাতেন শিল্পার স্বামী?

রাজ কুন্দ্রর ইনস্টাগ্রাম স্টোরি।

রাজ কুন্দ্রর ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ছবি শেয়ার করেন রাজ, যেখানে সাজানো রয়েছে এক গুচ্ছ চিঠি। সেই সব চিঠিতে রাজের নাম ও ঠিকানা লেখা। তবে ঠিকানার জায়গা লেখা— ‘আর্থার রোড জেল’। জেলে থাকাকালীন ওই চিঠিগুলি পেয়েছিলেন রাজ। শুধু হাতে লেখা চিঠিই নয়, নিজের স্ত্রী ও সন্তানদের ছবিও নিজের কাছে রাখতেন তিনি। এক দিন না এক দিন জেল থেকে বেরিয়ে তাঁদের কাছে ফিরতে পারবেন তিনি, এই আশায় বুক বেঁধেই নাকি জেলে রাতের পর রাত কাটিয়েছেন রাজ।

নিজের হাজতবাসের অভিজ্ঞতা নিয়ে একটি ছবি প্রযোজনা করেছেন রাজ। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে সেই ছবি ‘ইউটি ৬৯’-এর প্রচার ঝলক। নিজের ভূমিকায় অভিনয় করেছেন রাজ নিজেই। এই ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শিল্পার স্বামী। ছবির প্রচারের এক অনুষ্ঠানে রাজ জানান, জেলে থাকাকালীন তাঁকে নাকি সবার সামনে বিবস্ত্র করা হয়েছিল। এমনকি, ধর্ষণে অভিযুক্তের সঙ্গে জেলে রাতের পর রাত কাটিয়েছেন তিনি। রাজের কথায়, ওই ৬৩ দিনের কঠিন দিনগুলির কথাই নিজের ‘ইউটি ৬৯’ ছবিতে তুলে ধরেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE