Advertisement
১৮ জুলাই ২০২৪
Bigg Boss 14

অভিনবর সন্তানের মা হতে চান রাখি সবন্ত, কথাবার্তা বলবেন পরিবারের সঙ্গে

ত্রিকোণ প্রেমের জল গড়িয়ে চলেছে বহু দূর। রাখি সবন্ত এখন অভিনব ও রুবিনার দাম্পত্যের ‘পথের কাঁটা’ হয়ে দাঁড়িয়েছেন!

অভিনব-রুবিনা ও রাখি

অভিনব-রুবিনা ও রাখি ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১৪:১৭
Share: Save:

ত্রিকোণ প্রেমের জল গড়িয়ে চলেছে বহু দূর। রাখি সবন্ত এখন অভিনব ও রুবিনার দাম্পত্যের ‘পথের কাঁটা’ হয়ে দাঁড়িয়েছেন। এত দিন ভাল লাগা, ভালবাসার কথা বলছিলেন, এ বার একেবারে অভিনবের সঙ্গে সন্তান চান বলে দাবি করলেন রাখি। তবে রুবিনার কাছ থেকে তাঁর স্বামীকে চিরকালের জন্য কেড়ে নেবেন না বলেই জানিয়েছেন।

তা হলে?

সম্প্রতি বিগ বস ১৪-র একটি এপিসোডে রাখি তাঁর স্বামী রীতেশকে নিয়ে কথা বলছিলেন। তাঁর যন্ত্রণার কথা বলছিলেন আর এক প্রতিযোগী সোনালিকে। তাঁর বক্তব্য, রীতেশ তাঁর থেকে ডিভোর্স চাইছেন। যদি বিচ্ছেদ নাও হয়, তাতেও তাঁদের কোনও সন্তান হলে রীতেশ নাকি পিতৃধর্ম পালন করবেন না। বিভিন্ন ব্যক্তিগত কারণের জন্য সকলের সামনে রাখিকে নিজের স্ত্রী হিসেবে পরিচয় দিতে চান না রীতেশ। আর এ সব কারণেই ধীরে ধীরে রাখির মন সরে যাচ্ছে রীতেশের থেকে। তিনি যেন রুবিনা দিলায়কের স্বামী অভিনেতা অভিনব শুক্লর মধ্যেই নিজের স্বামীকে দেখতে পাচ্ছেন। রুবিনা-অভিনবের সম্পর্ক তাঁকে মনে করিয়ে দিচ্ছে তাঁর ও রীতেশের সম্পর্কের কথা।

একাকীত্ব কাটাতে তিনি মা হতে চান। অভিনবকে তাঁর সন্তানের বাবা হিসেবে দেখতে চান বলে জানালেন রাখি। তবে সেই উদ্দেশ্য সিদ্ধির জন্য তিনি যৌন সম্পর্কে যাবেন না অভিনবের সঙ্গে। তাতে রুবিনা ও অভিনবের সম্পর্কে চিড় ধরবে। তা রাখি চান না। সারোগেসি পদ্ধতি অবলম্বন করতে চান। অভিনব, রুবিনা ও তাঁদের পরিবারের সঙ্গে তিনি এই নিয়ে কথা বলবেন বলেও জানিয়েছেন।

তবে অভিনবের সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছে প্রকাশ না করে পারলেন না রাখি। তিনি চান, অভিনব তাঁকে কফি-ডেটে বা সিনেমা দেখতে নিয়ে যান। অভিনবের সঙ্গে আউটডোর শ্যুটেও যেতে চান রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE