Advertisement
২০ জুলাই ২০২৪
Bollywood Couple

এক বছর হতে এখনও বাকি মাসখানেক, এখনই রণবীর-আলিয়ার কন্যার মুখে বুলি ফুটল

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধার পরে নভেম্বর মাসে রণবীর ও আলিয়া কোলে এসেছিল তাঁদের প্রথম সন্তান রাহা কপূর। নিজের মেয়েকে নিয়েই এখন ব্যস্ত রণবীর ও আলিয়া।

Alia Bhatt and Ranbir Kapoor.

আলিয়া ভট্ট ও রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৮:৪৪
Share: Save:

বছর পাঁচেক প্রেম করেছেন চুটিয়ে। তার পর গত বছর এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের বাড়িতেও গাঁটছড়া বাঁধেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। গত বছরই নভেম্বর মাসে প্রথম সন্তানের মা-বাবা হন আলিয়া ও রণবীর। মেয়ের নাম রাখেন রাহা কপূর। চলতি বছর এপ্রিলে নিজেদের প্রথম বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেছেন তাঁরা। এখনও রাহার প্রথম জন্মদিন পালনের সময় আসেনি। তার আগেই নাকি রাহার মুখে বুলি ফুটতে শুরু করেছে। জানালেন রাহার বাবা, রণবীর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানান, তাঁর জীবনের সবচেয়ে বড় পাওনা তাঁর মেয়ে রাহা। দু’বছর বয়স না হওয়ার পর্যন্ত রাহাকে ছবিশিকারিদের ক্যামেরার থেকে দূরে রাখতে চান আলিয়া ও রণবীর। মেয়ের জন্মের সপ্তাহখানেকের মধ্যেই চিত্রগ্রাহীদের কাছে এই আর্জি রেখেছিলেন তাঁরা। তবে রণবীরের কথায়, ‘‘আমি তো যেখানেই যাই, সবাইকে আমার মেয়ের ছবি দেখাই। তবে আমি ক্যামেরার সামনে সেটা দেখাতে পারব না। আমার স্ত্রী আমাকে মেরে ফেলবে!’’ স্ত্রী আলিয়ার কঠোর শাসনের কারণেই যে মেয়েকে ক্যামেরার সামনে আনতে পারছেন না রণবীর, তা প্রায় স্বীকারই করে ফেললেন ঋষি-পুত্র।

শুধু তাই-ই নয়, রণবীর জানান, মেয়ে রাহা নাকি ইতিমধ্যেই হামাগুড়ি দেওয়াও শুরু করে দিয়েছে। নিজের চারপাশে বিভিন্ন জিনিসপত্রও নাকি চিনতে পারে সে। রণবীর বলেন, ‘‘এখন থেকেই রাহা কথা বলার চেষ্টা করছে। আমার ওকে আস্তে আস্তে ‘মা’ ও ‘পা’ বলানোর চেষ্টা করছি।’’ রাহার জন্মের পর বেশির ভাগ সময় শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন রণবীর। তখন রাহাকে নিয়েই কাশ্মীরে গিয়ে ‘রকি অউর রানি...’ ছবির শুটিং সেরেছিলেন আলিয়া। এখন ‘জিগরা’ ছবির কাজে ব্যস্ত আলিয়া। ‘অ্যানিমাল’ ছবির প্রচারের কাজ সেরে এ বার মাস ছয়েকের লম্বা ছুটি নিতে চান রণবীর। মেয়ের সঙ্গেই বেশির ভাগ সময় কাটাতে চান তিনি, জানান ঋষি-পুত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE