Advertisement
০১ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir Kapoor: দুনিয়ার সব থেকে ভাল বাবা হতে চান রণবীর, পরামর্শ নিচ্ছেন অভিজ্ঞদের কাছ থেকে

ভাল বাবা হতে গেলে কী কী করতে হয় জানতে চান রণবীর। বাচ্চাকে দুধ খাওয়ানো, ডায়াপার বদলানো সবই শিখলেন মন দিয়ে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ২১:৫৯
Share: Save:

ছোট বাচ্চাকে কী ভাবে কোলে নিতে হয় শিখছেন রণবীর কপূর। নীল তোয়ালে মোড়া সদ্যোজাতর দিকে পিতৃস্নেহে তাকিয়ে আছেন রণবীর। অভিনেত্রী রূপালি তাঁকে শেখাচ্ছেন দু’হাতকে কোলের মতো করে সেখানে কী ভাবে বাচ্চাকে ধরে রাখতে হয়। সদ্যোজাতকে দুধও খাইয়ে দিতে দেখা গিয়েছে রণবীরকে। বাবা হওয়ার আগেই বাচ্চার জন্য এই আবেগে অনুরাগীদের মন জয় করেছেন হবু বাবা। সম্প্রতি মুম্বইয়ের এক টিভির অনুষ্ঠানে নিজের ছবি ‘সামশেরা’-র প্রচারে গিয়েছিলেন রণবীর। সেখানেই রণবীর অভিনেত্রী রূপালিকে বলেন, ‘‘আমি পৃথিবীর শ্রেষ্ঠ বাবা হতে চাই। ভাল বাবা হতে গেলে কী করতে হবে আমাকে শেখাবেন?’’

এরপরই রূপালি নীল তোয়ালে জড়ানো পুতুলকে রণবীরের কোলে দিয়ে শেখাতে শুরু করেন কী ভাবে সদ্যোজাত বাচ্চাকে কোলে নিতে হয়। পুতুলকে কোলে নিয়ে রণবীর বলে ওঠেন ‘‘ওরে আমার সোনা মেয়ে।’’ রূপালি রণবীরকে শিখিয়ে দেন কী ভাবে বাচ্চার ডায়াপার পাল্টাতে হয়।হবু বাচ্চার জন্য রণবীরের এই আকুলতা দেখে মুগ্ধ আমজনতা। পুতুলকে কোলে নিয়ে ‘বেটি’ বলে আদর করায় বলিউডে গুঞ্জন, আলিয়ার কোল আলো করে আসতে চলেছে কন্যা সন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE