Advertisement
১৭ জুন ২০২৪
Ranbir Kapoor learns Archery

‘রামায়ণ’-এর প্রস্তুতি শুরু করলেন রণবীর, রাম হওয়ার জন্য কী শিখছেন অভিনেতা?

‘রামায়ণ’ ছবির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর এই ছবিতে রামের চরিত্রে অভিনয় করবেন রণবীর কপূর।

Image of actor Ranbir Kapoor

রণবীার কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৭:০৮
Share: Save:

নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ ছবিতে যে রামের চরিত্রে অভিনয় করবেন রণবীর কপূর, সে খবর আগেই জানা গিয়েছে। এ বার ছবির জন্য প্রস্তুতি নিতেও শুরু করে দিলেন অভিনেতা। রণবীর নিজে সমাজমাধ্যমে নেই। কিন্তু তিনি কী ভাবে এই ছবির প্রস্তুতি নিচ্ছেন, তার ইঙ্গিত মিলেছে সমাজমাধ্যমে।

সম্প্রতি, রণবীরে ফিটনেস কোচ অভিনেতার একটি ছবি ভাগ করে নেন। সেখানে অভিনেতাকে জিমে শীর্ষাসন করতে দেখা যায়। রাম চরিত্রের জন্য অভিনেতা যে জিমে এখন অনেকটা সময় কাটাচ্ছেন, তা এক প্রকার স্পষ্ট। অন্য দিকে রণবীরের ফ্যান ক্লাবের তরফে নেটদুনিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক জন ব্যক্তির কাঁধে হাত দিয়ে রণবীর ছবি তুলেছেন। অনুরাগীদের দাবি, ওই ব্যক্তি রণবীরের তিরন্দাজি প্রশিক্ষক। রাম চরিত্রের জন্যই তিরন্দাজি শিখবেন অভিনেতা।

সানি দেওল, সাই পল্লবী, যশ, রকুল প্রীত সিংহ— এক ঝাঁক তারকাকে নিয়ে তৈরি হচ্ছে ‘রামায়ণ’। ছবিতে লক্ষ্মণের ভূমিকায় অভিনয় করছেন হিন্দি ছোট পর্দার জনপ্রিয় মুখ রবি দুবে। নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবি নিয়ে নানা সময়ে উঠে এসেছে বিভিন্ন তথ্য। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের। মার্চ মাসের শেষের দিকেই শুরু হবে শুটিং। মুম্বই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিন শুটিং চলবে।

গত বছর ‘রামায়ণ’-এর প্রেক্ষাপটে তৈরি দক্ষিণী সুপারস্টার প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ ছবিটি দর্শকদের পছন্দ হয়নি। তবে নীতেশের ছবিটি নিয়ে দর্শকমহলে কৌতূহল দানা বেঁধেছে। রাম চরিত্রে রণবীরকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীদের একটা বড় অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE