• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘অভিষেককে খুব মিস করব’ কেন বললেন ‘প্রাক্তন’ রানি ?

main
রানি-অভিষেক : ফিরে দেখা।

Advertisement

খুব মিস করব অভিষেককে, বললেন ‘শিবানী শিবাজী রাও’ ওরফে রানি মুখোপাধ্যায়। কিন্তু কেন? এত বছর পরে ‘প্রাক্তন’কে হঠাৎ মিস করতেই বা যাবেন কেন তিনি?

পনেরো বছর পর ফিরছে ‘বান্টি অউর বাবলি’-র সিকুয়েল। দুই প্রধান চরিত্র ‘গাল্লি বয়’-খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী ও নবাগতা শর্বরী। নতুন মুখের পাশাপাশি যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘বান্টি অউর বাবলি’ ছবির সিকুয়েলে থাকছেন পুরনো বাবলি রানি মুখোপাধ্যায়ও। তবে পাল্টে গিয়েছে তাঁর জুড়িদার। অভিষেক বচ্চনের জায়গায় এ বার রানির পার্টনার সইফ আলি খান। পুরনো ‘বান্টি’ অভিষেক নেই কেন?

সূত্র বলছে, সইফের আগে নাকি অভিষেককেই প্রথমে ওই ছবির জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু চিত্রনাট্য নাকি একেবারেই পছন্দ হয়নি ‘ছোটে বচ্চন’-এর। সেই জন্য নাকি রাজিও হননি তিনি। অগত্যা নবাগত পরিচালক বরুণ শর্মা এর পর চিত্রনাট্য নিয়ে যান ছোটে নবাবের কাছে।

আরও পড়ুন-মেয়ের শেষকৃত্যে আসেননি মৌসুমি, প্রকাশ্যে ক্ষোভ জানালেন জামাই ডিকি সিংহ

দেখুন ‘বান্টি অউর বাবলি’-র ট্রেলার  

 

তবে নতুন টিমে অভিষেককে না পেয়ে মনখারাপ রানিরও। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমাদের দু’জনকেই যশরাজ থেকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু কোনও কারণে তিনি করতে পারলেন না। ওকে সত্যিই খুব মিস করব।”

আরও পড়ুন-জামিয়া কান্ডের প্রতিবাদ, মেয়েকে জড়িয়ে মহেশ ভট্টকে কদর্য মন্তব্য কঙ্গনার দিদির

যদিও গুঞ্জন, ‘প্রাক্তন’ রানি রয়েছেন বলেই নাকি ছবিতে ‘না’ অভিষেকের। ২০০০-এর শুরুতে রানি-অভিষেকের প্রেমটা বলিউডে ‘ওপেন সিক্রেট’-এ দাঁড়িয়ে গিয়েছিল। কানাঘুষো শোনা যাচ্ছিল, তাঁরা নাকি বিয়েও করবেন। কিন্তু রানি বা অভিষেক কেউই কোনওদিন স্বীকার করেননি তা। গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন