Advertisement
২০ এপ্রিল ২০২৪
Tanushree Bhattacharya

Tanushree Bhattacharya: সন্তান সম্ভাবনার প্রথম আভাস তনুশ্রীর ছবিতে

তনুশ্রী জানালেন, সন্তান জন্মানোর সম্ভাব্য সময় জানিয়েছেন চিকিৎসক। জানুয়ারির প্রথম দিকের কথা বললেও প্রায়শই এক মাস এগিয়ে আসে সেই তারিখ।

মা হবেন তনুশ্রী

মা হবেন তনুশ্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৮:৩৭
Share: Save:

সন্তান সম্ভাবনার প্রথম আভাস দিলেন অন্তঃসত্ত্বা তনুশ্রী ভট্টাচার্য। ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতে করতেই তিনি সন্তানসম্ভবা হন। আপাতত কাজ ছেড়ে বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন তিনি। শনিবার প্রথম বার নিজের সেই ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

ছবির ক্যাপশনে তনুশ্রী লিখেছেন, ‘তোমার ভিতরে একটি প্রাণ ধীরে ধীরে বড় হচ্ছে, জীবনের সব থেকে বড় উপহার সেটিই। হ্যাঁ, সে (ছেলে বা মেয়ে) বড় হচ্ছে।’ আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, ‘‘শরীরের ভিতর সন্তানের নড়াচড়া আস্তে আস্তে বুঝতে পারছি। চিকিৎসক জানিয়েছেন, আর এক মাস পর আরও ভাল করে বোঝা যাবে। কী রকম অনুভূতি হচ্ছে, বলে বোঝাতে পারব না।’’

তনুশ্রী জানালেন, সন্তান জন্মানোর সম্ভাব্য সময় জানিয়েছেন চিকিৎসক। জানুয়ারির প্রথম দিকের কথা বললেও প্রায়শই এক মাস এগিয়ে আসে সেই তারিখ। তনুশ্রীর ধারণা, ডিসেম্বরেই সন্তানের জন্ম দেবেন তিনি।

শরীর কেমন আছে তাঁর? তনুশ্রী বললেন, ‘‘খাওয়া দাওয়া ঠিকঠাকই করছি। আগের থেকে অনেক সুস্থ আছি। কয়েক মাস আগে পর্যন্ত খেতে পারছিলাম না। কিন্তু একটা সমস্যা বেড়েছে। মাঝে মধ্যেই অম্বল হচ্ছে। রাতে ঘুম হচ্ছে না। ওষুধ না খেলে থাকতে পারছি না। কিন্তু বেশি ওষুধও খাওয়া উচিত নয় বলে বুঝে খেতে হচ্ছে।’’ যদিও তনুশ্রী জানালেন, শারীরিক কষ্টের তুলনায় আনন্দের পরিমাণ এতটাই বেশি যে এ সব সমস্যার কথা মাথায় থাকছে না তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE