Advertisement
১১ মে ২০২৪
Ranu Mondal

Ranu Mondal: ‘মানিকে মাগে হিথে’-র দৌলতে ফের চর্চায় রানু মণ্ডল, রইল ভিডিয়ো

গত বার এক ইঞ্জিনিয়ার রাস্তায় চলতে চলতে রানুর সন্ধান পেয়েছিলেন। এ বার এক ইউটিউবার তাঁর কাছে গিয়ে গান রেকর্ড করলেন।

লাল টি-শার্টে গান গেয়ে বাজিমাত রানুর

লাল টি-শার্টে গান গেয়ে বাজিমাত রানুর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৮:০৮
Share: Save:

ফিরে এলেন রানু মণ্ডল। দু’বছর আগে তাঁর সম্বল ছিল লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নগমা হ্যায়’। এ বার ইওহানি ডি’সিলভার গাওয়া জনপ্রিয় সিংহলী গান ‘মানিকে মাগে হিথে’। গত বার তিনি সাদামাঠা নীল শাড়ি পরে রেলওয়ে স্টেশনে বসে গান গেয়ে‌ছিলেন। এ বার তিনি লাল টি-শার্ট পরে গান গাইলেন। গত বার এক ইঞ্জিনিয়ার রাস্তায় চলতে চলতে রানুর সন্ধান পেয়েছিলেন। এ বার এক ইউটিউবার তাঁর কাছে গিয়ে গান রেকর্ড করলেন। সময় বদলেছে। কিন্তু রানুর কণ্ঠ বা সুরবোধের পরিবর্তন হয়নি।

ইতিমধ্যে রাণুর সেই নতুন ভিডিয়ো দেখেছেন প্রায় ৬২ হাজার মানুষ। ‘পছন্দ’ জানিয়েছেন প্রায় আড়াই হাজার জন। বঙ্গতনয়া রানু সিংহলী ইওহানির উচ্চারণকে নকল করে মনের আনন্দে হাসতে হাসতে গান গাইলেন। ভিডিয়োর শেষে ইউটিউবার প্রশংসা না করে পারলেন না। বলে উঠলেন, ‘‘অসাধারণ, অসাধারণ!’’ প্রশংসায় আপ্লুত রানুও এক গাল হেসে দিলেন।

২০১৯ সালে রাণাঘাট স্টেশনে তাঁর খোঁজ মেলে। সেই ইঞ্জিনিয়ার রানুর গান রেকর্ড করে ভিডিয়ো ছেড়েছিলেন। তা দেখে একটি গানের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় রাণুকে। সেখানে রাণুর গান শুনে মুগ্ধ সুরকার হিমেশ রেশমিয়া নিজের ছবি ‘হ্যারি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে তাঁকে গান গাওয়ান। রানু এবং হিমেশের দ্বৈত গান ‘তেরি মেরি কহানি’ নিয়ে তার পর বেশ কিছু কাল মাতামাতি চলে শ্রোতাদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE