Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

VIral Air Hostess: এক নাচ দেখা হল ৬ কোটি বার! মানিকে মাগে হিতে-র সঙ্গে নেচে জনপ্রিয় বিমানসেবিকা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৭ সেপ্টেম্বর ২০২১ ১২:০১
আয়াত উরফ আফরিন।

আয়াত উরফ আফরিন।
ছবি: ইনস্টাগ্রাম

এক নাচে রাতারাতি জনপ্রিয়! মাত্র কয়েক মিনিটের সেই নাচের ভিডিয়ো দেখা হয়েছে ৬ কোটি বার। যিনি নেচেছেন, সেই আয়াত উরফ আফরিন বর্তমানে সপ্তম স্বর্গে। এ বার আরও একটি ভিডিয়ো প্রকাশ করে কৃতজ্ঞতা প্রকাশ করলেন তিনি।

আফরিন একটি বেসরকারি সংস্থার বিমান সেবিকা। যিনি দিন কয়েক আগে এক সিংহলী গান মানিকে মাগে হিথে-র তালে পা মিলিয়ে জনপ্রিয় হয়েছেন। তাঁর ভিডিয়োটি ৬ কোটি বার দেখার জন্য এ বার নতুন ভিডিয়োতে ইশারাতেই ধন্যবাদ জানালেন দর্শকদের।

শুধু ধন্যবাদ জ্ঞাপনের জন্যই আর একটি নতুন ভিডিয়ো পোস্ট করেছেন আয়াত। তার বিবরণে তিনি লিখেছেন, ‘আমি এখনও আমার অনুভূতি বোঝানোর মতো শব্দ খুঁজে পাচ্ছি না।’ প্রথমে ইংরেজিতে তারপর ইংরেজি হরফে হিন্দি ভাষায় মনের কথা জানিয়েছেন আয়াত। লিখেছেন, ‘লব্‌জ কম হ্যায় সুক্‌রিয়া কেহনে কে লিয়ে আপ সভি কো’ শেষে জানিয়েছেন, তিনি তাঁর দর্শকদের মুখে হাসি ফোটাতেই চান। তাঁদের গর্বিতও করতে চান।

Advertisement

সিংহলী গান ‘মানিকে মাগে হিতে’-র তালে নেচে নেটমাধ্যমে জনপ্রিয় হয়েছিলেন আয়াত। সেই ভিডিয়ো অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, টাইগার শ্রফের মতো তারকাও নেটমাধ্যমে ভাগ করে নিয়েছিলেন। ভিডিয়োটি এখনও বেশ জনপ্রিয়। ইতিমধ্যেই ৬ কোটি বার দেখা হয়ে গিয়েছে। সেই খবর জানিয়েই ধন্যবাদ দিয়েছেন বেসরকারি বিমান সংস্থার ওই বিমান সেবিকা।

তবে ধন্যবাদ জ্ঞাপনের ভিডিয়োটিতে ইশারাতেই পুরোটা বলেছেন আয়াত। ব্যাকগ্রাউন্ডে বাজা মানিকে মাগে হিতে-র সঙ্গে ঠোঁটও মিলিয়েছেন। কিন্তু কোনও শব্দ উচ্চারণ করেননি। নতুন ভিডিয়োটির পাশে পুরনো নাচের ভিডিয়োটিও রেখেছেন আয়াত। দেখে নিন।


আরও পড়ুন

Advertisement