তাঁর মেকওভারের ছবি ভাইরাল হয়েছিল শনিবারই। এবার র‍্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দিলেন রানাঘাটের রানু মণ্ডল। ফ্ল্যাশলাইটের ঝলকানি, হাজারও ক্যামেরা...তাঁরই মধ্যে ডিজাইনারের হাত ধরে ক্যাটওইয়াক করছেন রানু। মুখে হাসি। দেখে মনে হবে যেন খাঁটি পেশাদার...এরকমটা উনি হামেশাই করে থাকেন! শুধু কী তাই? দর্শকদের দিকে তাকিয়ে হাতও নাড়লেন রানু, .ঠিক যেমনটা সুপার মডেলদের সচরাচর করতে দেখা যায়। রানুর সেই র‍্যাম্প ওয়াক ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল।

শনিবারই এক ফেসবুক পেজ থেকে প্রথম রানুর মেকওভারের কিছু ছবি সামনে আসে। দেখা যায় কানপুরের এক পার্লারে সাজছেন তিনি। কী জন্য সাজছেন তখন বোঝা না গেলেও পরে জানা যায়, এক শো-তে যাওয়ার জন্যই তাঁর এই নতুন রূপ। শক্ত করে খোঁপায় বাঁধা গোলাপ ফুল। হাল্কা গোলাপি রঙের লেহেঙ্গা... এক ঝলক দেখলে আপনি চিনতে নাও পারেন।যদিও ওই ছবি ভাইরাল হতেই ট্রোলের শিকারও হতে হয় রানুকে।

আরও পড়ুন-‘সেক্স রিহ্যাবে যান’, #মিটু বিতর্কে আবারও অনু মালিককে এক হাত দিলেন সোনা

 

দেখুন রানুর র‍্যাম্পে হাঁটার ভিডিয়ো

 

কিছু দিন আগেও এক অনুরাগী রানুর কাছে সেলফি তোলার অনুরোধ করলে বেজায় চটে যান রানু। তবে রানুর দাবি ছিল, সেলফি তুলতে চাওয়ার জন্য নয়, তিনি রেগে গিয়েছিলেন ওই মহিলা গায়ে হাত দিয়ে তাঁকে ডেকেছিলেন বলে।তবে রানু যে ভাবে অনুরাগীকে ‘ডোন্ট টাচ মি’ বলে উঠেছিলেন, তা নিয়ে সমালোচনাও হয়েছিল বিস্তর। যদিও কেউ কেউ বলেছিলেন কারও অনুমতি ছাড়া গায়ে হাত দিয়ে ডাকা হলে তিনি ব্যাপারটি পছন্দ নাও করতে পারেন। সে জন্যই হয়তো রানু ওই রকম আচরণ করেছিলেন।

আরও পড়ুন-বচ্চন পরিবারে নতুন অতিথি! ফের মা হচ্ছেন ঐশ্বর্য?