Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2022

Ranveer Singh: আইপিএল সমাপ্তি অনুষ্ঠানে নাচবেন রণবীর সিংহ, ক্লান্তিহীন মহড়ার ভিডিয়ো প্রকাশ্যে

আইপিএল সমাপ্তির দিনে তারার হাট। নাচবেন রণবীর সিংহ, গাইবেন রহমান। তিল ঠাঁই না হওয়ার সম্ভাবনা গ্যালারিতে।

নাচে মত্ত সিংহ

নাচে মত্ত সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ১৭:০৮
Share: Save:

মাথার চুলে টানটান ঝুঁটি। দিনভর নাচের মহড়া দিচ্ছেন রণবীর সিংহ। ক্লান্ত হয়ে পড়ে যাচ্ছেন মেঝেয়, আবার উঠে নাচছেন। ইনস্টাগ্রামে অভিনেতার ফ্যানপেজে প্রকাশ্যে এল সেই ভিডিয়ো। ক্যাপশনে লেখা ‘ভিড় জমবে তো?’ নীচে আইপিএল-এর সমাপ্তি অনুষ্ঠানের সময়সূচি। যার প্রচারে এই পোস্ট।

রবিবার আইপিএল-এর শেষ দিন উপলক্ষে মাঠও যেমন টানটান, তেমনই কলাকুশলীদের সামনেও বড় চ্যালেঞ্জ। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাত টাইটান্স এবং রাজস্থান রয়্যালস-এর ম্যাচ শুরুর আগে জমকালো সমাপ্তি অনুষ্ঠান হবে। তাতেই যোগ দিচ্ছেন রণবীর। থাকছেন সুরতারকা এ আর রহমানও। খেলা শুরুর আগে মঞ্চ মাতাবেন তাঁরাই।

চমক আরও আছে। ঝাড়খণ্ডের বিখ্যাত ছৌ নাচও দেখা যাবে সমাপ্তি অনুষ্ঠানে। ১০ সদস্যের নাচের দল বাছাই হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সন্ধে ৬টা ২৫ নাগাদ অনুষ্ঠান শুরু। ২০১৯ সালের আইপিএলে শেষ বার উদ্বোধনী এবং সমাপ্তি অনুষ্ঠান দেখা গিয়েছিল। করোনা অতিমারির কারণে ২০২০ এবং ২০২১ সালে বাদ যায় সেই কর্মসূচি। এ বার উদ্বোধনী অনুষ্ঠান না হলেও, ফিরল সমাপ্তি অনুষ্ঠানের ঐতিহ্য।
ইতিমধ্যেই সাড়ে সাতটা থেকে পিছিয়ে রাত আটটা করা হয়েছে ম্যাচ শুরুর সময়। তবে খেলা দেখার পাশাপাশি রণবীর সিংহকে দেখতে দর্শকের উন্মাদনায় গ্যালারি উপচে পড়তে পারে— তেমনই আশঙ্কা করছে বোর্ড।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

IPL 2022 Ranveer Singh Dance Closing Ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE