Advertisement
২৭ এপ্রিল ২০২৪
deepika padokone

Deepika Ranveer: রণবীরের একটা অভ্যাস একবারেই পছন্দ নয় দীপিকার মায়ের

শুরু হচ্ছে কর্ণ জোহরের টক শোয়ের নতুন সিজন। প্রথম পর্বে শাশুড়ির সঙ্গে সম্পর্কের রসায়ন ফাঁস করলেন রণবীর।

রণবীর-দীপিকা

রণবীর-দীপিকা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৪:১৩
Share: Save:

আদরের জামাই হতে পারে। তা বলে সব কিছুই কি আর পছন্দ হয়? রণবীরের সিংহও মানছেন, তাঁর অন্তত একটা অভ্যাসে ভ্রু কুঁচকে যেত দীপিকা পাড়ুকোনের মায়ের। কর্ণ জোহরের মুখোমুখি হয়ে এমন অনেক কথাই বলে ফেললেন নায়ক।গরম কফি, সঙ্গে টক-মিষ্টি-গরমাগরম আলোচনা। কর্ণ জোহরের ‘টক শো’-এর এটাই বিশেষত্ব। ৭ জুলাই থেকে নতুন সিজন নিয়ে হাজির হচ্ছেন পরিচালক কর্ণ। এখানে তারকাদের পাওয়া যায় অন্য মেজাজে। চেনা তারকাদের নতুন করে চিনতে শুরু করেন অনুরাগীরা। এই সিজনেও তারকাদের মেলা ‘কফি উইদ কর্ণ’-এর সোফায়।

প্রথম দিনের অতিথি রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট। গল্পে, আড্ডায় নিজের শাশুড়ি অর্থাৎ দীপিকার মায়ের সঙ্গে তাঁর সমীকরণের কথাও তুলে ধরেছেন রণবীর। বললেন, “এখন আমাদের প্রায় ১০ বছরের সম্পর্ক। ওঁরা আমাকে চিনে গিয়েছেন। প্রথম প্রথম যখন বেঙ্গালুরু যেতাম, দীপিকার মা বুঝতেই পারতেন না কিছু। ওখানে আমার একটা আলমারি আছে। যেখানে সাদা শার্ট আর নীল জিন্সে ভর্তি। ওগুলো আমি কোনও দিন ফেলতে চাই না। মা (দীপিকার মা) তা কিছুতেই বুঝতে চাইতেন না। আমার এই জামা না বাতিলের অভ্যাস ওঁর অদ্ভুত বলে মনে হত। ওগুলো ফেলে দিতেন।”

তার পর। তার পর না কি পরিস্থিতি বদলেছে। রণবীরের কথায়, “উনি ভাবতেন, আমি কে? আমি কী চাইছি। এখন সময়ের সঙ্গে সঙ্গে কিন্তু মা আমায় বুঝে গিয়েছেন। এখন তো আমার নিজের মায়ের মতোই সম্পর্ক ওঁর সঙ্গে।” বোঝা গেল— শাশুড়িকে মেনেই নিতে হয়েছে জামাই-ধনের এই নীল-সাদা জমানোর অভ্যাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE