Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Deepika-Ranveer: দীপিকার জন্য নয়, অন্য কী কারণে কোঙ্কণী ভাষা শিখেছিলেন রণবীর ?

কোঙ্কণী ভাষায় বেশ পারদর্শী রণবীর সিংহ। কিন্তু হঠাৎ কেন নতুন ভাষা শিখতে গেলেন নায়ক? ফাঁস করলেন অভিনেতা নিজেই।

রণবীর-দীপিকা

রণবীর-দীপিকা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৭:৪৮
Share: Save:

বলিপাড়ার চর্চিত জুটিদের মধ্যে অন্যতম রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন। স্বামী রণবীর অনেকেরই অনুপ্রেরণা। তাঁদের প্রেম থেকে বিয়ে-- সব কিছুই ছিল খবরের শিরোনামে। বহু বছর প্রেমের পর সাত পাকে বাঁধা পড়েন খ্যাতনামী জুটি। দীপিকার প্রতি প্রেম, ভালবাসা নিয়ে কোনও দিনই লুকোছাপা নেই নায়কের। সেই প্রমাণ আবারও মিলল ক্যালিফোর্নিয়ার একটি অনুষ্ঠানে।

কিছু দিন আগে ক্যালিফোর্নিয়ার সান হোসে-তে বসবাসরত কোঙ্কণী সম্প্রদায় একটি অনুষ্ঠানের আয়োজন করে। সেই অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি। সেখানেই এক মজার তথ্য ফাঁস করলেন রণবীর সিংহ।

তিনি বলেন, “আমি কোঙ্কণী ভাষা ভাল ভাবে বুঝতে পারি। তবে এই বোঝার পিছনে রহস্য আছে। কারণ হল আমাদের যখন সন্তান হবে, দীপিকা সন্তানদের সঙ্গে কোঙ্কণী ভাষায় আমার সম্পর্কে কিছু বললে, আমি যেন বুঝতে পারি।” রণবীরের কথা শুনে হাসতে হাসতে দীপিকার সংযোজন, “যখন রণবীর আমার কাছে কোঙ্কণী ভাষা শিখতে আগ্রহ প্রকাশ করে, আমি বেশ খুশিই হয়েছিলাম। পরে আমি আসল কারণ জানতে পারি। যাতে আমি সন্তানদেরকে তাদের বাবার বিরুদ্ধে কিছু না বলতে পারি, তাই ওর এত ইচ্ছা এই ভাষা শেখার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE