Advertisement
১৩ জুন ২০২৪
Deepika Padukone Pregnancy

দীপিকার ‘নকল’ স্ফীতোদর, অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে কটাক্ষ, অবশেষে স্ত্রীর হয়ে জবাব দিলেন রণবীর

২০ মে মুম্বই ভোটপর্বের দিন দীপিকার স্ফীতোদর ধরা পড়ে ছবিশিকারিদের ক্যামেরায়। তার পর থেকেই অভিনেত্রীকে নিয়ে সমালোচনা। জবাব দিলেন রণবীর।

Ranveer Singh shut down trolls questioning Deepika Padukone\\\\\\\\\\\\\\\'s baby bump

এ বার দীপিকার পাশে দাঁড়িয়ে কী বললেন রণবীর? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৭:৩৬
Share: Save:

সোমবার স্বামী রণবীর সিংহকে সঙ্গে নিয়ে ভোট দিতে যান দীপিকা পাড়ুকোন। সেই দিনই প্রথম বার স্ফীতোদর প্রকাশ্যে আনেন অভিনেত্রী। তিনি কি মা হচ্ছেন, এই প্রশ্নে বার বার শিরোনামে উঠে আসছেন দীপিকা। এ বার নেটাগরিকদের একাংশের মত, তাঁর স্ফীতোদর নাকি নকল!

২০ মে মুম্বই ভোটপর্বের দিন দীপিকাকে দেখার পর থেকেই সমালোচনা নেটপাড়ায়। সেই দিন দীপিকার পরনে ছিল সাদা শার্ট ও নীল রঙের ডেনিম প্যান্ট। সে দিনই দীপিকার স্ফীতোদর ধরা পড়ে ছবিশিকারিদের ক্যামেরায়। সেই ছবি দেখেই দীপিকার হাঁটচালা ও স্ফীতোদর নিয়ে প্রশ্ন তুলেছেন নেটাগরিকদের একাংশ। সম্প্রতি পরোক্ষ ভাবে সেই নেটাগরিকদের মুখ বন্ধ করতে উদ্যোগী হন দীপিকা।

সম্প্রতি নিজের প্রসাধনী ব্র্যান্ডের প্রচারের জন্য মুম্বইয়ের এক শপিং মলে দেখা যায় দীপিকাকে। হলুদ ঘেরওয়ালা গাউন পরেছিলেন অভিনেত্রী। ওই পোশাকে অভিনেত্রীর স্ফীতোদর স্পষ্ট। শুক্রবার সন্ধ্যা থেকে ফের ভাইরাল অভিনেত্রীর সেই ছবি। এ বার স্ত্রী দীপিকার ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে রণবীর লেখেন, ‘‘মুখ পুড়ুক তাঁদের, যাঁরা কুনজর দেবেন।’’ বরাবরই স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন রণবীর। স্ত্রীয়ের সাফল্য উদ্‌যাপন করে এসেছেন।

একা রণবীর নন, দীপিকার পাশে দাঁড়িয়েছেন বলি তারকারাও। দীপিকাকে নিয়ে নেটাগরিকদের ট্রোলিংয়ের বিরোধিতা করেছেন সাংবাদিক ফায় ডি’সুজ়া। সেই পোস্টে ফায় লিখেছেন, ‘‘দীপিকা পাডুকোন নিজের গণতান্ত্রিক দায়িত্ব পালন করতে বাড়ির বাইরে বেরিয়েছিলেন। তাঁর চেহারা দেখতে কেমন লাগছে বা তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে আপনাদের প্রতিক্রিয়া কেমন, তা তিনি জানতে চাননি। তাঁর জীবনের কোনও কিছু নিয়েই আপনাদের মন্তব্য করার কোনও অধিকার নেই। এখনই এই আচরণ বন্ধ করুন।’’ সেই পোস্টে ‘লাইক’ করে সমর্থন জানান আলিয়া ভট্ট, সোনাক্ষী সিন্‌হার মতো অভিনেত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE