Advertisement
২২ জুন ২০২৪
Vijay Deverakonda-Rashmika Mandana

দুবাইয়ে চর্চিত প্রেমিক ও তাঁর পরিবারের সঙ্গে রশ্মিকা! প্রকাশ্যে যুগলের গোপন ছবি

দুবাইয়ে নিজের পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন বিজয় দেবেরাকোন্ডা। সেখানে দেখা মিলল চর্চিত প্রেমিকা রশ্মিকা মন্দনারও। প্রেমের জল্পনায় কি তবে সিলমোহর?

Photo of South Indian Actors Rashmika Mandanna and Vijay Deverakonda

এ বার দুবাইয়ে এক ফ্রেমে দেখা গেল বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দনাকে। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
দুবাই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২৩
Share: Save:

ইন্ডাস্ট্রিতে কান পাতলে তাঁদের প্রেমের কানাঘুষো শোনা যায় প্রায়ই। তবে তাঁদের এই বিষয়ে প্রশ্ন করলে একেবারে মুখে কুলুপ। দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা ও অভিনেত্রী রশ্মিকা মন্দনা। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড পর্যন্ত তাঁদের প্রেমের গুঞ্জন। এ বার সেই চর্চিত প্রেমিক যুগলের দেখা মিলল দুবাইয়ে। ফাঁস হওয়া ছবিতে দু’জনের মুখেই গালভরা হাসি। একে অপরের সান্নিধ্যে যে সুন্দর সময় কাটাচ্ছেন তাঁরা, তা আর বলার অপেক্ষা রাখে না।

আপাতত দুবাইয়ে সপরিবারে ছুটি কাটাচ্ছেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। খবর, তাঁদের সবার সঙ্গে ছুটি কাটাতে দুবাইয়ে পৌঁছে গিয়েছেন বিজয়ের চর্চিত প্রেমিকা রশ্মিকা মন্দনা। তবে কি বিজয়ের পরিবারের সবার উপস্থিতিতেই এ বার পাকা কথা? প্রেমিক যুগলের অনুরাগীদের অন্তত তেমনই ধারণা। বিজয় ও রশ্মিকার ছবি প্রকাশ্যে আসার পর তা নিয়ে আরও বেড়েছে জল্পনা।

প্রেম করছেন তাঁরা। দীর্ঘ দিন ধরেই এই চর্চা চলছে সিনেমা ইন্ডাস্ট্রি আনাচে-কানাচে। ‘গীতগোবিন্দম’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন বিজয় ও রশ্মিকা। তার পরে ‘ডিয়ার কমরেড’। ছবিতে একসঙ্গে কাজ করার সময় বন্ধুত্ব। ছবির প্রচারেও নজরে পড়ার মতো রসায়ন দুই অভিনেতার। প্রেমের জল্পনার সূত্রপাত সেখান থেকেই। যদিও বার বার প্রশ্নের মুখে পড়লেও নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চাননি কেউ-ই। তাঁরা খুব ভাল বন্ধু, সংবাদমাধ্যমের সব প্রশ্নে একই উত্তর ‘মিশন মজনু’ খ্যাত অভিনেত্রীর। অন্য দিকে, কর্ণ জোহরের টক শোয়ে এসেও বলিউড পরিচালকের বিভিন্ন প্রশ্নে আসল উত্তর এড়িয়ে গিয়েছেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেতা।

যদিও, সেই টক শোয়েই বিজয়ের প্রেমের রহস্য প্রায় ফাঁস করেই দিয়েছিল ‘লাইগার’ ছবিতে তাঁর সহ-অভিনেতা অনন্যা পাণ্ডে। তাতেও মুখে রা কাড়েননি বিজয়।

এ বার দুবাইয়ে এক ফ্রেমে দেখা গেল দুই ‘বন্ধু’কে। ছবিতে একগাল হাসি বিজয় ও রশ্মিকার মুখে। তবে কি এ বার শেষমেশ সিলমোহর যুগলের প্রেমের জল্পনায়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE