Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna

বিজয়ের সঙ্গে প্রেমের গুঞ্জন, ২০১৭ সালে কার সঙ্গে বাগ্‌দান সারেন রশ্মিকা?

এই মুহূর্তে দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা। বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জনে মুখরিত চলচ্চিত্র জগৎ। তবে জানেন কি ২০১৭ সালে বাগ্‌দান সেরে ফেলেন অভিনেত্রী?

Picture Of Rsmika Mandanna

অভিনেত্রী রশ্মিকা মন্দানা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ২১:০৫
Share: Save:

জাতীয় ক্রাশ লিখে গুগ্‌লে খুঁজলে যাঁর নাম প্রথমে দেখাবে তিনি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা। চলচ্চিত্র জগতে রশ্মিকার উত্থান প্রায় ধুমকেতুর মতো। অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তাঁর একাধিক ছবি সুপারহিট হয়। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় রশ্মিকা-বিজয় জুটি। ইন্ডাস্ট্রিতে গুজব, রশ্মিকা-বিজয় প্রেমের সম্পর্কে রয়েছেন। তাঁদের ঘনিষ্ঠতা প্রকাশ্যেও নজর এড়ায় না। বহু অনুষ্ঠানে এক সঙ্গে দেখা গিয়েছে তারকা-জুটিকে। নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে তাঁরা কেউ মুখ খোলেননি। তবে ২০১৭ সালে রশ্মিকা বাগ্‌দান সেরে ফেলেন নিজের প্রথম ছবির সহ-অভিনেতার সঙ্গেই। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই সম্পর্ক। জানেন কি কার সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন অভিনেত্রী? এই সম্পর্ক ভাঙায় কী প্রভাব পড়ে অভিনেত্রীর মায়ের উপর?

রশ্মিকার প্রথম ছবি ‘কিরিক পার্টি’। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত, কন্নড় এই ছবির হাত ধরেই রশ্মিকার সাফল্যের শুরু। এই ছবির প্রযোজক ও অভিনেতা রক্ষিত শেট্টির সঙ্গে এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রশ্মিকা। এমনকি সম্পর্ককে কয়েক ধাপ এগিয়েও নিয়ে গিয়েছিলেন। আংটিবদল থেকে শুরু করে বাগ্‌দান— সবটাই নাকি হয়ে গিয়েছিল। সেই সময় বিশাল ঘটা করে অনুষ্ঠান করেন রশ্মিকা-রক্ষিত। ২০১৭ সালের ৩ জুলাই তাঁদের বাগ্‌দান হয় তাঁদের। তবে কোনও এক অজ্ঞাত কারণে রশ্মিকা-রক্ষিতের সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান রশ্মিকা-রক্ষিত। এই ঘটনায় ভেঙে পড়েন অভিনেত্রীর মা সুমন মন্দানা। মেয়ের জীবনে এমন এক দুঃসময়ে চিন্তিত হয়ে পড়েন অভিনেত্রীর মা। তিনি বলেন, ‘‘আমারা এই সময় যথেষ্ট ভেঙে পড়েছিলাম। প্রতিটা মানুষেরই খুশি থাকার অধিকার রয়েছে। একে অপরকে দুঃখ দিয়ে থাকার কোনও মানে হয় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Rumours Vijay Deverakonda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE