ঋদ্ধিমা আর নিকি (গৌরবকে বন্ধুরা এই নামেই ডাকেন)-র বিয়ে আমার কাছে খুব ইমপর্ট্যান্ট ইভেন্ট। অলরেডি আশীর্বাদ আর সঙ্গীত হয়ে গিয়েছে। আমরা চুটিয়ে মজা করছি। এ বার বিয়ে আর রিসেপশন। গোটা সপ্তাহ জুড়ে চলবে হুল্লোড়। ওদের বিয়ের আগে ফর্ম্যাল প্রোপোজালের হিস্ট্রিটা আপনাদের সঙ্গে শেয়ার করতে পারি। এটা কিন্তু এখনও পর্যন্ত সিক্রেট ছিল। আপনাদের সঙ্গে শেয়ার করেছি জানলে ওরা কী বলবে, আমি জানি না…।

আরও পড়ুন, বিয়ের আগে ঋদ্ধিমার থেকে কোন বিষয়ে এগিয়ে গৌরব?

‘রংমিলান্তি’ ছবির সময় থেকে ওদের প্রেম। ওই ছবির একটা রোম্যান্টিক গানের শুটিং দার্জিলিংয়ে হয়েছিল। গত বছর, মানে ২০১৬-এর ডিসেম্বরের শুরুতে শিলিগুড়িতে নিকির এক বন্ধুর বিয়ে অ্যাটেন্ড করতে গিয়েছিল ওরা। সেখান থেকে দার্জিলিং বেড়াতে যায়। যেখানে ওই গানটার শুট হয়েছিল সেই স্পটেই গিয়েছিল ওরা।

আরও পড়ুন, ঋদ্ধিমা তাঁর হবু বর গৌরবকে এই অদ্ভুত নামে ডাকেন!

তখন অনেক লোকের ভিড়। ঋদ্ধিমার অস্বস্তি হচ্ছিল। ও যত তাড়াতাড়ি সম্ভব বেরিয়ে আসতে চাইছিল। কিন্তু নিকি ওয়াজ ওয়েটিং ফর দ্য সানসেট। ও নিজেও খুব নার্ভাস ছিল। তবে ও জানত, ওকে ওটা করতেই হবে। ঠিক সূর্যাস্তের সময় হাতে আংটি নিয়ে ঋদ্ধিমাকে প্রোপোজ করেছিল গৌরব।

আরও পড়ুন, গৌরব আমার প্রথম প্রেম নয়, বললেন ঋদ্ধিমা


ঋদ্ধিমা ও গৌরবের সঙ্গে অনিন্দিতা। ছবি: ফেসবুকের সৌজন্যে।

ওই ঘটনার পর প্রায় সঙ্গে সঙ্গেই ঋদ্ধিমা আমাকে ফোন করেছিল। আমি তখন শুটিং করছিলাম। ওর কথা শোনার পর সেটেই আমি চিত্কার করতে শুরু করেছিলাম। আসলে ওই দিনটার জন্য আমি দীর্ঘ দিন অপেক্ষা করেছিলাম…।