Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Leander Paes

Leander-Kim: প্রকাশ্যে লিয়েন্ডার-কিম প্রেম! নেটমাধ্যমে ভাইরাল যুগলের ছবি

একা কিম নন, যুগলের এক বন্ধুও এই ছবি ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে।

প্রকাশ্যে লিয়েন্ডার-কিম প্রেম!

প্রকাশ্যে লিয়েন্ডার-কিম প্রেম! ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১১:৩৫
Share: Save:

সপ্তাহের শুরুতেই মোক্ষম চাল দিলেন লিয়েন্ডার পেজ-কিম শর্মা। এত দিনের গুঞ্জনে মান্যতা দিয়ে সামনে আনলেন তাঁদের ঘনিষ্ঠ ছবি। নেটমাধ্যমে কিমের ভাগ করে নেওয়া ছবি বলছে, এই সম্পর্কের হাত ধরে আরও এক বার জুড়ল ক্রীড়া দুনিয়া-অভিনয় জগৎ। রটনা তা হলে সত্যি?
সরাসরি কোনও জবাব না মিললেও দু’জনে যে দু’জনায় মুগ্ধ, বলে দিচ্ছে তাঁদের চোখ। অভিনেত্রী চিত্রগ্রাহকের লেন্সে সরাসরি চোখ রাখলেও টেনিস তারকা মুগ্ধ কিমের সৌন্দর্যে। তিনি নিষ্পলক দৃষ্টিতে তাকিয়ে প্রেমিকার দিকে। একা কিম নন, যুগলের এক বন্ধুও এই ছবি ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে।

বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল, ডেট করছেন লিয়েন্ডার-কিম। কয়েক সপ্তাহ আগে গোয়ায় একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে তাঁদের। এক মাস আগে লিয়েন্ডারের প্রশংসা করে ইনস্টাগ্রামে ছবি সহ মতামতও জানান কিম। গুঞ্জন উস্কে দেওয়ার জন্য ওই পোস্টই যথেষ্ট ছিল।

২০১৯-এ কিম শর্মাকে দেখা গিয়েছে হর্ষবর্ধন রানের সঙ্গে। পরে লিয়েন্ডারের সঙ্গে তাঁর প্রেমকাহিনি ছড়াতেই রানেকে বিষয়টি নিয়ে প্রশ্ন করেন অনেকেই। কিম এ বিষয়ে মুখে কুলুপ আঁটলেও সেই সময় রানের স্পষ্ট জবাব ছিল, তিনি সত্যিই কিছু জানেন না। তবে রটনা যদি সত্যি হয়, তা হলে লিয়েন্ডার-কিম আপাতত শহরের ‘হটেস্ট কাপল’ হবেন। কিমকে আগাম শুভেচ্ছাও জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leander Paes Kim Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE