Advertisement
০৫ মে ২০২৪
Ritwick Chakraborty

Ritwick Chakraborty: বাবা ঋত্বিককে আমি ১০০/১০০ দিতে চাই, অপরাজিতাও বোধহয় আপত্তি করবে না: ঋত্বিক

ঋত্বিক বাবা হিসেবে কতটা সফল? কত নম্বরই বা দেবেন নিজেকে? শনিবার ‘অ-জানাকথা’য় এমনই সব প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন ‘বাকিটা ব্যক্তিগত’-র নায়ক।

ছেলেকে নিয়ে বেড়াতে ভালবাসেন ঋত্বিক-অপরাজিতা।

ছেলেকে নিয়ে বেড়াতে ভালবাসেন ঋত্বিক-অপরাজিতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ১১:০০
Share: Save:

পর্দায় নানা ভূমিকায় অবতীর্ণ। সফলও। ইন্ডাস্ট্রিতে এক দশকেরও বেশি সময় কাটিয়ে ঋত্বিক চক্রবর্তীর অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্নের অবকাশ নেই। কিন্তু ঋত্বিক বাবা হিসেবে কতটা সফল? কত নম্বরই বা দেবেন নিজেকে? শনিবার আনন্দবাজার অনলাইনের ‘অ-জানাকথা’ অনুষ্ঠানে এমনই সব প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন ‘বাকিটা ব্যক্তিগত’-র নায়ক।

আট বছরের পুত্র-সন্তানের বাবা ঋত্বিকের কথায়, “এই একটা বিষয়েই নিজেকে পুরো নম্বর দিতে চাই। পারব কি না জানি না। আমার মনে হয় তাতে অপরাজিতাও কোনও আপত্তি করবে না। আমার সঙ্গে একমত হবে।”

বেড়াতে ভালবাসেন ঋত্বিক এবং তাঁর স্ত্রী অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস। শহর ছাড়েন ব্যস্ত রুটিনে সামান্য ফাঁক পেলেই। সঙ্গী হয় ছেলে। তবে করোনা পরিস্থিতিতে সেই ছবি বদলেছে। পেশার খাতিরে প্রাপ্তবয়স্করা বেরলেও খুদেরা বন্দি থেকেছে চার দেওয়ালের ঘেরাটোপে। এ প্রসঙ্গে ঋত্বিক বললেন, “আমার আর অপরাজিতার বেড়ানোর ব্যাপারে একটা আগ্রহ আছে। সময় পেলেই আমরা বেড়াতে যাই। আমাদের ছেলেও সঙ্গে যায়। ওর বয়স আট বছর। কিন্তু দুটো বছর ওকে বাড়িতে থাকতে হল। এই সময়টা সব কিছু শেখার জন্য গুরুত্বপূর্ণ। এটা সব শিশুর জন্যই একটা অস্বাভাবিক সময়। কিন্তু ওরা সেটা বুঝতেই পারল না। ওরা ভাবল এটাই স্বাভাবিক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ritwick Chakraborty Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE