Advertisement
০১ মার্চ ২০২৪
Ranveer Singh

‘আজব জানোয়ার’, গলায় গলায় ভাব, হঠাৎ রণবীরকে নিয়ে এমন কেন বললেন রোহিত শেট্টি?

পরিচালক রোহিত শেট্টির সঙ্গে রণবীর সিংহের গলায় গলায় ভাব। সামনেই আবার ‘সার্কাস’ ছবির মুক্তি। তার আগে রণবীরকে ‘জানোয়ার’ বললেন রোহিত।

রণবীরকে ‘জানোয়ার’ সম্বোধন রোহিতের।

রণবীরকে ‘জানোয়ার’ সম্বোধন রোহিতের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১৫:৪০
Share: Save:

রোহিত শেট্টির পরিচালনায় রণবীর সিংহের ছবি ‘সিম্বা’ বক্স অফিস কাঁপিয়েছিল ২০১৮ সালে। তার পর রোহিতের ‘সূর্যবংশী’ ছবিতে দেখা গিয়েছিল রণবীরকে। এ বার শীতে রোহিত ‘সার্কাস’ নিয়ে আসছেন। ২৩ ডিসেম্বর মুক্তি। তাই রোহিত-রণবীর জুটিতেই ধরা দিচ্ছেন বিভিন্ন জায়গায়। তবে হঠাৎ যেন দু’জনের সম্পর্কে ছন্দপতন। রণবীরকে ‘আজব জানোয়ার’ বললেন রোহিত শেট্টি। সেই ভিডিয়ো শেয়ার করলেন খোদ রণবীর।

‘সার্কাস’ ছবিতে রণবীরের সঙ্গে প্রথম বার কাজ করছেন দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। যে ভিডিয়ো অভিনেতা প্রকাশ্যে এনেছেন, তাতে দেখা যাবে পূজার কেক ছিনিয়ে নিচ্ছেন তিনি। সেই দেখেই রোহিত বলেন, ‘‘কী অসম্ভব পেটুক রে ভাই, এর খিদেই মেটে না!’’

দমে যাওয়ার পাত্র তো রণবীর সিংহ নন। পূজার প্লেট থেকে প্রায় কেক ছিনিয়ে খেতে যাচ্ছিলেন রণবীর। তাঁর এই কাণ্ডকারখানা দেখে হতবাক পরিচালক। রণবীরের উদ্দেশে সটান বলে দেন ‘‘আজব জানোয়ার তো।’’ যদিও রণবীরের উদ্দেশ্য সফল হয়নি। পূজাও যে নাছোড়বান্দা! কেক হাতছাড়া করেননি অভিনেত্রী। রণবীরের উদ্দেশে বলেন, ‘‘তোমার ডায়েটের খেয়াল রাখার একটা কর্তব্য আছে তো, নাকি!’’ বোঝাই যাচ্ছে, পর্দার সামনে ও পিছনে দু’জায়গায় জমজমাট সার্কাসের সেট।

আাগামী ২৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। রণবীর-পূজা ছাড়াও জ্যাকলিন ফার্নান্ডেজ়, জনি লিভার, বরুণ শর্মা, সঞ্জয় মিশ্র, টিকু তালসানিয়ার মতো তারকারা রয়েছেন ছবিতে। এ ছাড়াও অতিথি চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE