Advertisement
২৬ এপ্রিল ২০২৪
RRR

RRR: স্থগিত হবে না ছবির মুক্তি, জানুয়ারিতেই প্রেক্ষাগৃহে রাজামৌলির ‘আরআরআর’

কোভিড-আতঙ্কে পিছিয়ে গিয়েছে শাহিদের ‘জার্সি’ ছবির মুক্তি। দেশ জুড়ে বাড়তে থাকা ওমিক্রন উদ্বেগের মাঝে প্রেক্ষাগৃহ থেকে মুখ ফেরাচ্ছেন মানুষ।

প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ‘আরআরআর’।

প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ‘আরআরআর’।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১১:৪১
Share: Save:

পিছিয়ে দেওয়া হয়নি ‘আরআরআর’ ছবি মুক্তির দিন। নির্ধারিত দিনেই, অর্থাৎ ৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এস এস রাজামৌলি পরিচালিত বড় বাজেটের এই ছবি।

কোভিড আতঙ্কে পিছিয়ে গিয়েছে শাহিদ কপূর অভিনীত ‘জার্সি’ ছবির মুক্তি। দেশ জুড়ে বাড়তে থাকা ওমিক্রন উদ্বেগের মাঝে প্রেক্ষাগৃহ থেকে মুখ ফেরাচ্ছেন মানুষ। দিল্লিতে প্রেক্ষাগৃহ বন্ধের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। এমন পরিস্থিতে জল্পনা ছিল, স্থগিত রাখা হতে পারে ‘আরআরআর’ ছবির মুক্তি। কিন্তু পরিচালক রাজামৌলি জানিয়ে দিয়েছেন, নতুন বছরের শুরুতেই মুক্তি পাবে রাম চরণ, জুনিয়র এনটিআর এবং আলিয়া ভট্ট অভিনীত এই ছবি।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটে লিখেছেন, ‘আরআরআর ২০২২-এ ৭ জানুয়ারিই মুক্তি পাবে। এসএস রাজামৌলি আমাকে পাকাপাকি ভাবে জানিয়েছেন। ছবি মুক্তির দিন পিছনো হবে না।’

তেলুগুতে ছবির নাম ‘রৌদ্রম রণম রুধিরাম’। হিন্দি সংস্করণে সেটিই হয়েছে ‘রাইজ রোর রিভোল্ট’। গত বছরের ৩০ জুন ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেই সময়ে লকডাউনের কারণে শ্যুট পরবর্তী কাজগুলি সম্পন্ন করা যায়নি। তবে এ বার এমন কোনও পদক্ষেপ করতে নারাজ ছবির নির্মাতারা। দর্শকদের আর অপেক্ষা না করিয়ে প্রেক্ষাগৃহে এই ছবি আনতে চলেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RRR coronavirus Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE