Advertisement
২৫ জুন ২০২৪
Sabyasachi Chowdhury

সাধক রামপ্রসাদ হয়ে ছোট পর্দায় ফিরছেন সব্যসাচী, স্ত্রীর চরিত্রে টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী

ছোট পর্দায় ফিরছেন সব্যসাচী চৌধুরী, সাধক রামপ্রসাদের চরিত্রে দেখা যাবে তাঁকে। অভিনেতার বিপরীতে থাকছেন টেলিপাড়ার কোন জনপ্রিয় অভিনেত্রী?

‘সাধক বামাখ্যাপা’র চরিত্রে জনপ্রিয়তা পেয়েছিলেন সব্যসাচী। ফের ভক্তিমূলক সিরিয়ালের প্রধান মুখ হয়ে ছোট পর্দায় ফিরছেন তিনি।

‘সাধক বামাখ্যাপা’র চরিত্রে জনপ্রিয়তা পেয়েছিলেন সব্যসাচী। ফের ভক্তিমূলক সিরিয়ালের প্রধান মুখ হয়ে ছোট পর্দায় ফিরছেন তিনি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৫:৫১
Share: Save:

খবরটা বেশ অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। ছোট পর্দায় ফিরতে চলেছেন সব্যসাচী চৌধুরী। ঐন্দ্রিলার প্রয়াণের পর থেকে সমাজমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। কোথাও খুব বেশি দেখা মিলছে না তাঁর। কিন্তু ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টা করছেন অভিনেতা। শেষ বার তাঁকে দেখা গিয়েছিল ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে সাধক বামাখ্যাপার চরিত্রে। এ বার তিনি সাধক রামপ্রসাদের চরিত্রে। ইতিমধ্যে সুরিন্দর ফিল্মসের সঙ্গে কথাবার্তা বেশ অনেক দূরই এগিয়েছে। কিন্তু এই সিরিয়ালে সব্যসাচীর বিপরীতে থাকছেন কোন অভিনেত্রী? ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, এই সিরিয়ালে সব্যাসাচীর বিপরীতে থাকছেন সুস্মিলি আচার্য। এর আগে তাঁকে দেখা গিয়েছিল সিরিয়াল ‘সৌদামিনীর সংসার’-এ এবং ‘রানি রাসমণি— উত্তর পর্ব’-এ।

সব্যাসাচীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সুস্মিলি আচার্যকে।

সব্যাসাচীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সুস্মিলি আচার্যকে। ছবি: ফেসবুক।

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই সিরিয়ালের প্রোমো শুট হয়ে গিয়েছে। আগামী মাস থেকেই শুরু হবে শুটিং। এ বিষয়ে জানতে চেয়ে সুস্মিলিকে যোগাযোগ করা হলে তিনি জানান, সবটাই প্রাথমিক স্তরে, এখনই কিছুই বলতে পারবেন না। বামাখ্যাপার চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান সব্যসাচী। ফের এক বার ভক্তিমূলক সিরিয়ালেই প্রধান মুখ হয়ে ফিরছেন তিনি।

গত ২০ নভেম্বর প্রয়াত হয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তার পর থেকে প্রায় অন্তরালেই রয়েছেন সব্যসাচী। সকলের উৎকণ্ঠা, উদ্বেগ— কেমন আছেন তিনি? অভিনেতার ছোট পর্দায় প্রত্যাবর্তনের খবর স্বস্তি দিচ্ছে তাঁর অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sabyasachi Chowdhury Bengali Serial Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE