Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Vicky Kaushal-Sachin Tendulkar

‘স্যাম বাহাদুর’ নিয়ে প্রশংসায় ভরিয়ে দিলেন ভিকির শৈশবের নায়ক, কে তিনি?

শুক্রবার মুক্তি পয়েছে দেশের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশর বায়োপিক ‘স্যাম বাহাদুর’। ছবিতে মানেকশর চরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল।

Image of Bollywood actor Vicky Kaushal

ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৩:০৮
Share: Save:

শুক্রবার মুক্তি পেয়েছে ভিকি কৌশল অভিনীত ছবি ‘স্যাম বাহাদুর’। ছবিতে নামভূমিকায় ভিকি কৌশলের অভিনয় উচ্চ প্রশংসিত হয়েছে। তবে বিশেষ এক তারকার প্রশংসা পেয়ে আপ্লুত ভিকি। সেই মানুষটিকে নিয়ে নিজের মনের কথা ব্যক্ত করলেন পর্দার স্যাম মানেকশ।

শনিবার মুম্বইয়ে মেঘনা গুলজ়ার পরিচালিত এই ছবির বিশেষ প্রদর্শনের আয়োজন করা হয়েছিল। সেখানে বলিউডের বিশিষ্টজনের সঙ্গে উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট তারকা সচিন তেন্ডুলকর। সচিনের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী অঞ্জলিও। তাঁর অভিনয়ের জন্য সচিনের প্রশংসা পেয়ে ভিকি স্বাভাবিক ভাবেই আপ্লুত। সচিনের সঙ্গে তোলা একটি ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবির সঙ্গে ভিকি লিখেছেন, ‘‘আমার শৈশবের নায়ক আজ আমার ছবি দেখলেন। সচিন, এত প্রশংসার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার কথাগুলো সারা জীবন মনে রাখব।’’

‘স্যাম বাহাদুর’ ছবিতে ভিকির অভিনয় প্রসঙ্গে সংবাদমাধ্যমের সামনে সচিন বলেন, ‘‘অসাধারণ ছবি! ছবিতে ভিকির অভিনয় আমার অত্যন্ত পছন্দ হয়েছে। সত্যিই যেন মনে হল, ফিল্ড মার্শাল স্যাম মানেকশ পর্দায় উপস্থিত ছিলেন। ভিকির শরীরী ভাষা নিখুঁত ছিল। দেশের ইতিহাস জানার জন্য এই ছবিটা সমস্ত প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ ছবি।’’

এ দিকে রণবীর কপূর অভিনীত ‘অ্যানিম্যাল’-এর চাপে বক্স অফিসে অনেকটাই কোণঠাসা হয়ে পড়েছে ভিকির ছবি। মুক্তির পর দু’দিনে ছবিটি সারা দেশে ১৫ কোটি ২৫ লক্ষ টাকার ব্যবসা করেছে 'স্যাম বাহাদুর'। অন্য দিকে, রণবীরের ছবিটি প্রথম দিনেই দেশে প্রায় ৬৪ কোটি টাকার ব্যবসা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE