Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Sajid Nadiadwala

সাজিদের জন্মদিনের পার্টিতে তারকার হাট, দেখুন

সাজিদ নাদিয়াদওয়ালার জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাইগার স্রফ, শ্রদ্ধা কপূরের মতো বলিউড তারকারা।

সাজিদ নাদিয়াদওয়ালার জন্মদিনের পার্টিতে তারকার সমাহার। ছবি: টুইটার

সাজিদ নাদিয়াদওয়ালার জন্মদিনের পার্টিতে তারকার সমাহার। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৮:২৫
Share: Save:

মঙ্গলবার নিজের ৫৬তম জন্মদিন পালন করলেন পরিচালক-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন টাইগার স্রফ, শ্রদ্ধা কপূরের মতো বলিউড তারকারা। শুভেচ্ছা, অভিনন্দন, ভালবাসায় ভরিয়ে দেওয়া হয় প্রযোজককে।
পেশাগত খ্যাতির পাশাপাশি বলিউডের প্রায় সব তারকার সঙ্গেই তাঁর সখ্য নজরকাড়া। নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন্স এন্টারটেনমেন্টের কর্ণধার তিনি। মাত্র ২৫ বছর বয়সেই তিনি নিজের প্রোডাকশন হাউস তৈরি করেন। ‘জুলম কি হুকুমত’ ছবি দিয়েই প্রযোজনায় হাতেখড়ি হয় তাঁর।
তার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ‘জুরওয়া’, ‘জিত’, ‘হর দিল জো প্যার করেগা’, ‘কিক’— একের পর এক সুপারহিট ছবি উপহার দিতে থাকেন সিনেপ্রেমীদের।
ধরেই নেওয়া হয় তাঁর ছবি মানেই থিয়েটারের সামনে উপচে পড়া ভিড় আর তার ভাঁড়ারও এক্কেবারে পূর্ণ। তাঁর কেরামতিতেই সিলভেস্টার স্ট্যালন, ডেনিস রিচারডসের মতো হলিউডের চেনা মুখদের দেখা গিয়েছিল বলিউডের রুপোলি পর্দায়। পরিচালক সাজিদ খানের ফিল্মি যাত্রাও তাঁর হাত ধরেই শুরু।

Advertisement

আরও পড়ুন:সৃষ্টিশীল মানুষদের স্পষ্টবাদিতার ভীষণ অভাব বোধ করছি: অনীক


এক্সপেরিমেন্ট করতেও কখনও পিছপা হননি সাজিদ। বরাবরই প্রযোজকের লাভ-ক্ষতির হিসেবনিকেশ সরিয়ে প্রাধান্য দিয়েছেন নিজের শিল্পী স্বত্বাকে। তাই ‘হাউজফুল’ আজও হাসির রোল ওঠায়। অন্য দিকে অনজনা-অনজানির ভাঁড়ার সেই সময় খালি থাকলেও, তার গানগুলি আজও গুনগুন করে ওঠেন অনেকেই।
এক্কেবারে বলিউডি ঘরানার মশলাদার ছবির সঙ্গেই বার বার তিনি দর্শকের মন ভুলিয়েছেন ‘ছিচোরে’, ‘তমাশা’-র মতো ভিন্ন স্বাদের ছবি দিয়ে। যে সব ছবি জীবনের কথা বলে, চোখে আঙুল দিয়ে দেখায় পাওয়া-না পাওয়ার হিসেব।
সফল প্রযোজকের পর, পরিচালক হিসেবে দ্বিতীয় ইনিংস শুরু করেন ২০১৪ সালে ‘কিক’ ছবি দিয়ে। সেখানে প্রথম বলেই যেন ছক্কা! সলমন খানের এই জমজমাট অ্যাকশন থ্রিলার সেই সময় বক্স অফিসের সবচেয়ে বড় হিট।
ঝুঁকি নিয়ে নতুন কিছু করাটাই যেন তাঁর চিরাচরিত স্বভাব। টাইগার স্রফ-কৃতি স্যানন জুটিকে ‘হিরোপান্তি’ ছবিতে তিনিই প্রথম সুযোগ করে দেন। এ বারও একই দায়ভার তুলে নিয়েছেন সুনীল শেট্টির পুত্র অহান-এর জন্য।
২০১৯-এ ‘সুপার ৩০’, ‘হাউজফুল ৪’, ‘ছিচোরে’-র মতো সফল ছবি দর্শকের মুখে হাসি ফুটিয়েছে। নতুন বছরেও সাজিদের ঝুলিতে রাখা আছে ‘বাঘি ৩’, ‘বচ্চন পান্ডে’-র মতো এক সে বড়কর এক সারপ্রাইজ।

দেখুন সেই পার্টির ভিডিও-

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.