Advertisement
১৯ এপ্রিল ২০২৪
salman khan

Bollywood: দয়া করে আমাকে কাজ দিন, আর্তি অমিতাভ, সলমনদের কর্মহীন সহ-অভিনেতার

এত বছর ধরে একাধিক ছবিতে কাজের পরেও আপাতত কর্মহীন বাবা। হন্যে হয়ে কাজ খুঁজেও মিলছে না সুরাহা।

‘ওয়ান্টেড’, ‘বডিগার্ড’, ‘বীর’, ‘জানেমন’-এর মতো ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করেন বাবা।

‘ওয়ান্টেড’, ‘বডিগার্ড’, ‘বীর’, ‘জানেমন’-এর মতো ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করেন বাবা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ১২:১২
Share: Save:

সলমন খান, অমিতাভ বচ্চনদের সহ অভিনেতা। এক দশকেরও বেশি সময় কাজ করেছেন বলিউডে। কিন্তু করোনা অতিমারি বদলে দিয়েছে ছবি। লকডাউনে প্রায় সর্বস্বান্ত অভিনেতা বাবা খান।

বিগ বস’-এর ‘জল্লাদ’ হিসেবে বিখ্যাত হয়েছিলেন বাবা। এ ছাড়াও ‘ওয়ান্টেড’, ‘বডিগার্ড’, ‘বীর’, ‘জানেমন’-এর মতো ছবিতে অভিনয় করেছেন সলমনের সঙ্গে। অমিতাভের ‘ডিপার্টমেন্ট’ ছবিতেও একটি ছোট একটি ভূমিকায় ছিলেন তিনি।

এত বছর ধরে একাধিক ছবিতে কাজের পরেও আপাতত কর্মহীন বাবা। হন্যে হয়ে কাজ খুঁজেও মিলছে না সুরাহা। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, “আমি প্রচুর কাজ কাজ করছিলাম। কিন্তু যখন থেকে লকডাউন হল, আর কাজ পাচ্ছি না। রোজই কাজ খুঁজতে যাই, আর আমাকে ফিরিয়ে দেওয়া হয়।”

পেশাগত জীবনের শুরু থেকে নেতিবাচক চরিত্রে অভিনয় করে এসেছেন বাবা। ফলত অন্য কোনও চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছেন না বলে জানিয়েছেন তিনি। “আমি সব প্রযোজক, পরিচালক, কাস্টিং পরিচালকদের অনুরোধ করছি, দয়া করে আমাকে কাজ দিন। আর কিছু চাই না," করুণ আর্তি অসহায় অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood salman khan Amitabh Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE