Advertisement
২৭ এপ্রিল ২০২৪
salman khan

কোভিড পরিস্থিতিতে এগিয়ে এলেন সলমন, প্রেক্ষাগৃহ এবং ওটিটি-তে মুক্তি পাবে ‘রাধে’

বৃহস্পতিবার ঠিক সকাল ১১টায় মুক্তি পেল ছবির কিছু দৃশ্যের ঝলক। সত্যিই কথা রাখলেন ‘ভাইজান’।

সলমন খান।

সলমন খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১২:২৯
Share: Save:

১১ বছর পর শোনা গেল ‘ওয়ান্টেড’ ছবির বলিউড কাঁপানো সেই চেনা সংলাপ, ‘একবার জো ম্যায়নে কমিটমেন্ট কর দি, উসকে বাদ তো ম্যায় আপনে আপকা ভি নেহি সুনতা’। সৌজন্যে সলমন খানের নতুন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

বৃহস্পতিবার ঠিক সকাল ১১টায় মুক্তি পেল ছবির কিছু দৃশ্যের ঝলক। সত্যিই কথা রাখলেন ‘ভাইজান’। নিজের জন্মদিনে অনুরাগীদের জানিয়েছিলেন চলতি বছরের ইদেই মুক্তি পেতে পারে প্রভুদেবার পরিচালনায় বহু প্রতীক্ষিত এই ছবি। যেমন কথা, তেমন কাজ। আগামী ১৩ মে পর্দায় প্রায় দু’বছর পরে আবার ছড়িয়ে পড়বে সলমনের জাদু।

২ মিনিট ৫১ সেকেন্ড সময়। তার মধ্যে ছবির নানা মুহূর্ত তুলে ধরা। তার থেকে বোঝা গেল প্রভুদেবা এবং সলমন খানের যুগলবন্দির চিরাচরিত ছাপ। মারপিট, নায়ক-খলনায়কের প্রতিদ্বন্দ্বিতা, এ সবের সঙ্গেই সমান্তরাল ভাবে থাকা নায়ক-নায়িকার প্রেমের গল্প। সম্ভবত এই ছবিতেই প্রথম চুম্বন দৃশ্যে দেখা গেল সলমনকে। অভিনেতাকে ছক ভাঙতে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরাও।

২০০৯ সালে প্রভুদেবার ‘ওয়ান্টেড’ ছবির মতো এই ছবিতেও সলমন অর্থাৎ ‘রাধে’ পেশায় একজন পুলিশ অফিসার। তাঁর নায়িকা ‘দিয়া’-র ভূমিকায় অভিনয় করছেন দিশা পাটানি। অভিনেত্রীর প্রেমিক অর্থাৎ টাইগার শ্রফের বাবা জ্যাকি শ্রফ অভিনয় করবেন তাঁর দাদার চরিত্রে। ছবিতে খলনায়ক হিসেবে দেখা যাবে রণদীপ হুডাকে। ২০১৪ সালে ‘কিক’ ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন সলমন এবং রণদীপ। ‘রাধে’ ছবির নানা দৃশ্যের ঝলক মনে করিয়ে দিচ্ছে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক্সট্র্যাকশন’ ছবিতে রণদীপের চরিত্রের কথা। এখানেও রণদীপের সেই একই রকম লম্বা চুল, টেনে বাঁধা। এ বার খলের ভূমিকায় সামনে আসবেন তিনি।

প্রভুদেবার বাকি ছবির সব উপাদানই উপস্থিত ‘রাধে’-তে। থাকবে নাচের গান। সলমনের সঙ্গে সেই গানে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে।

করোনা অতিমারির জন্য দোলাচলে ছিল ‘রাধে’-র মুক্তির তারিখ। অতীতে সলমন বলেছিলেন, ছবি দেখতে গেলেও মানুষ এবং প্রেক্ষাগৃহের তরফ থেকে যাতে সব ধরনের সাবধানতা মানা হয় সে দিকে গুরুত্ব দিতে হবে। ছবির প্রদর্শকরাও প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তির অনুরোধ করে চিঠি দিয়েছিলেন সলমনকে। শেষমেশ সকলের মুখে হাসি ফুটিয়ে ইদের উপহার হিসেবে বড় পর্দা এবং ওটিটি প্ল্যাটফর্মে একসঙ্গে মুক্তি পাবে ‘রাধে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE