Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Naga Chaitanya

Samantha Prabhu: ওকে চুমু খেতে গেলেও মাঝখানে আর এক জন, নাগার কোন কথা ফাঁস করেন সামান্থা?

এক সাক্ষাৎকারে নাগার ভূয়সী প্রশংসা করেছিলেন সামান্থা। জানিয়েছিলেন, শূন্য থেকে শুরু করে ধীরে ধীরে সফল হওয়ার পথে নাগাই ছিলেন তাঁর সঙ্গী। ‘

গত বছর নাগার সঙ্গে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন সামান্থা।

গত বছর নাগার সঙ্গে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন সামান্থা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১২:৫৯
Share: Save:

২০১৯ সাল। তখনও সব ঠিক ছিল। ভাঙনের অবকাশটুকুও ছিল না। প্রেমে বুঁদ হয়ে সংসার করছিলেন তাঁরা। সামান্থা প্রভু এবং নাগা চৈতন্য।

সেই সময় এক সাক্ষাৎকারে নাগার ভূয়সী প্রশংসা করেছিলেন সামান্থা। জানিয়েছিলেন, শূন্য থেকে শুরু করে ধীরে ধীরে সফল হওয়ার পথে নাগাই ছিলেন তাঁর সঙ্গী। ‘যোগ্য স্বামী’-র খেতাবও দিয়েছিলেন নাগার্জুন-পুত্রকে। কিন্তু জানেন কি, প্রশংসার ফাঁকেই নাগার ‘প্রথম স্ত্রী’-র কথা ফাঁস করেছিলেন সামান্থা?

বিষয়টা ঠিক হজম হল না, তাই তো? ভাবছেন নাগার আরও একটা বিয়ে কবে হয়েছিল?

এই সব প্রশ্নের উত্তর দিয়েছিলেন সামান্থা নিজেই। তাঁর কথায়, “চৈতন্যের প্রথম স্ত্রী হল ওর বালিশ। ওকে চুমু খেতে গেলেও ওর বালিশটা মাঝখানে থাকে।” এইটুকু বলেই নিজেকে সামলে নিয়েছিলেন ‘ফ্যামিলি ম্যান’-এর রাজি। খানিক হেসে বলেছিলেন, “অনেক বলে ফেলেছি। মনে হয় এর বেশি আর বলা উচিত হবে না।”

তবে এখন এই খুনসুটির স্মৃতি অতীত। গত বছর অক্টোবরে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন নাগা-সামান্থা। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, যথা সম্ভব একে অপরকে এড়িয়ে চলছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naga Chaitanya Samantha Prabhu South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE