ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হয়েছিল গত বছর। আর প্রথম ছবিই ‘কেদারনাথ’ বক্স অফিসে সুপার হিট। কথা হচ্ছে সইফ-অমৃতা কন্যাসারা আলি খানের। তাঁর ক্যারিশ্মায় বুঁদ মুভি-ফ্রিকরা। আর শুধু মুভি-ফ্রিকরাই বা কেন? তাঁর ‘গার্লস নেক্সট ডোর’ ইমেজও মন কেড়েছে সবার। কিন্তু অসম্ভব মেধাবী কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা সারার কি ছোট থেকেই শখ ছিল অভিনেতা হওয়ার?

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সারা বলেন, ‘আমি প্রথম থেকেই নিশ্চিত ছিলাম আমি অভিনেত্রী হতে চাই। কলম্বিয়া থেকে পড়াশুনা করার মানে এই নয় যে আমার অভিনেত্রী হওয়ার কোনও ইচ্ছে ছিল না। আমার ওখানে যাওয়ার প্রধান কারণ ছিল আরও একটু স্বাধীন হওয়া এবং জীবনের অভিজ্ঞতা সঞ্চয়।”

আরও পড়ুন- গোবিন্দার সঙ্গে চেহারার হুবহু মিল! উচ্ছ্বসিত নিক জোনাস

 

আরও পড়ুন- প্রয়াত বাবার জন্মদিনে আবেগঘন পোস্ট প্রিয়ঙ্কার

 

তিনি আরও বলেন, “অন্যান্য বিষয়ের পাশাপাশি আমি ওখানে ইতিহাস এবং রাষ্ট্র বিজ্ঞান পড়েছি। কিন্তু তা সত্ত্বেও আমি অনুভব করেছি থিয়েটারের মঞ্চে ওঠার জন্য যে তাগিদ আমি অনুভব করতাম আর কোনও বিষয়ে এতটা ভাললাগা কাজ করে নি। তাই আমি মনে করি কলম্বিয়া আমাকে আরও বেশি করে বুঝতে শিখিয়েছে আমি একজন অভিনেত্রীই হতে চাই।”

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজ কাল’-এর সিকুয়েলে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সারাকে। এ ছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে ‘কুলি নম্বর ১’–এর রিমেক। সেখানে সারা জুটি বেঁধেছেন বরুণ ধওয়নের সঙ্গে।