Advertisement
১১ মে ২০২৪
Saurav Das

Saurav Das: জন্মদিনে নিজেকে দিলাম নিজের গানের ইউটিউব চ্যানেল: সৌরভ দাস

স্কুল জীবন থেকেই গান বাজনা তাঁর সঙ্গী। একাদশ শ্রেণিতে পড়তে পড়তে বন্ধুদের নিয়ে তৈরি করে ফেলেছিলেন ব্যান্ড। অভিনয়ে আসার পরেও জারি থেকেছে গানের চর্চা।

নতুন উদ্যোগ সৌরভের।

নতুন উদ্যোগ সৌরভের।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১৮:০৭
Share: Save:

পেশায় তিনি অভিনেতা। কিন্তু প্রথম প্রেম গানবাজনাই। জন্মদিনে সেই প্রেমকেই ফিরিয়ে আনতে চলেছেন নতুন করে। ইউটিউব চ্যানেল খুলতে চলেছেন সৌরভ দাস। নিজের লেখা, সুর করা এবং গাওয়া গানের ভিডিয়ো পোস্ট করবেন সেখানে।

স্কুল জীবন থেকেই গান বাজনা তাঁর সঙ্গী। একাদশ শ্রেণিতে পড়তে পড়তে বন্ধুদের নিয়ে তৈরি করে ফেলেছিলেন ব্যান্ড। অভিনয়ে আসার পরেও জারি থেকেছে গানের চর্চা। এ বার ইউটিউবের মাধ্যমে নিজের তৈরি এবং গাওয়া গান পৌঁছে দেবেন অনুরাগীদের কাছে। সৌরভ বললেন, “আমার অভিনয় মানুষ দেখেছেন। এই চ্যানেলটি তৈরি করছি শুধুমাত্র আমার গানের জন্য। এখন অনেকেই আমাকে চেনেন। জিৎ গঙ্গোপাধ্যায়ের মতো মানুষ আমাকে গানের জন্য উৎসাহ দিয়েছেন। আমারও মনে হল গানবাজনার দিকে নতুন করে আবার মন দেওয়া উচিত।”

সব ঠিক থাকলে ১ মার্চ, তাঁর বাবার জন্মদিনে ইউটিউব চ্যানেলটি শুরু করবেন সৌরভ। নাম রাখতে পারেন ‘মন্টু অ্যান্ড দ্য পাইলটস’। এই নতুন উদ্যোগে সৌরভের সঙ্গী থাকবেন তাঁর বন্ধু কুন্তল দে।

কোভিড থেকে সেরে উঠছেন সৌরভের মা, বাবা এবং বোন। জন্মদিনের হইহুল্লোড় করার উপায় নেই তাঁদের সঙ্গে। তবে প্রেমিকা অনিন্দিতা বসুর মা অর্থাৎ হবু শাশুড়ির হাতের বিরিয়ানি এবং কাঁকড়ার ঝাল দিয়ে পেটপুজো সেরেছেন বার্থডে বয়। আর অনিন্দিতা? আরব সাগরের তীরে কাজে ব্যস্ত প্রেমিকা কী উপহার দিলেন? হাসতে হাসতে সৌরভের উত্তর, “ও আমার জন্য কেক পাঠিয়েছে। ও এলে একসঙ্গে আনন্দ করব। তবে আমি উপহার আদানপ্রদানে বিশ্বাসী নই। নিজের জন্মদিনেও বিশেষ কিছু চাইনি কারও থেকে। বরং নিজেই নিজেকে এই উপহার দিলাম। গানের জন্য নতুন একটা পদক্ষেপ করলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saurav Das Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE