Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Sayantika Banerjee: চালকের অন্য কোনও উদ্দেশ্য ছিল, পিষে দিতে চেয়েছিল আমাদের: সায়ন্তিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ ডিসেম্বর ২০২১ ১৯:৩৪
আপাতত বিশ্রামে সায়ন্তিকা।

আপাতত বিশ্রামে সায়ন্তিকা।

বৃহস্পতিবার ভোরে বাঁকুড়া থেকে ফেরার সময় পথদুর্ঘটনার মুখোমুখি হয় তৃণমূলের রাজ্য সম্পাদক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের কনভয়। কাঁকসার রাজবাঁধ এলাকায় তাঁর গাড়িকে ধাক্কা দেয় লরি। আহত হন তিনি।

দুর্ঘটনার কারণে কলকাতায় না এসে বাঁকুড়ায় ফিরে গিয়েছেন সায়ন্তিকা। তাঁর ডান কাঁধের পিছন দিকে চোট লেগেছে।

দুর্ঘটনার বিবরণ দিতে গিয়ে সায়ন্তিকা বলেন, ‘‘আমি কোথাও গেলে সাধারণত তাড়াহুড়ো করি না। সময় হাতে নিয়ে বেরোই। এ দিনও সে ভাবেই এক্সপ্রেসওয়ে ধরে কলকাতার দিকে এগোচ্ছিলাম। আচমকাই ওই লরিটি এসে আমার গাড়িতে ধাক্কা দেয়। ধাক্কা দেওয়ার পর লরিটি প্রচণ্ড বেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমার পাইলট গাড়ি লরিটিকে ধাওয়া করতে শুরু করে।’’

সন্দেহ প্রকাশ করে সায়ন্তিকা আরও বললেন, ‘‘সাধারণত পুলিশ তাড়া করছে দেখলে লরি চালকরা লরি থামিয়ে দেয় অথবা গতি কমিয়ে দেয়। এ ক্ষেত্রে লরিটি গতি আরও বাড়িয়ে দেয়। পরে নাকা তৈরি করে লরিটিকে ধরা হয়। আমার মনে হয় চালকের অন্য কোনও উদ্দেশ্য ছিল। আমি ওই লরি চালকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনকে অনুরোধ করেছি।’’

চিকিৎসক সায়ন্তিকাকে দেখেছেন। হালকা ঘুমের ওষুধ দেওয়া হয়েছে তাঁকে। কয়েক দিন বিশ্রাম নেবেন তিনি। দুর্ঘটনার কারণে আপাতত খানিক ভয় পেয়ে রয়েছেন। তবে কাঁধের চোট ছাড়া বিশেষ কোনও অসুবিধা নেই তাঁর। মা-বাবার সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছেন সায়ন্তিকা। আগামীকাল অর্থাৎ শুক্রবার কলকাতার উদ্দেশে রওনা হবেন তিনি।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, একটি ১২ চাকার লরি সায়ন্তিকার গাড়িকে ধাক্কা মারে। ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্ত হয় তাঁর গাড়ি। রাজনৈতিক দায়িত্বের জন্য প্রায়শই কলকাতা থেকে বাঁকুড়া যাতায়াত করেন সায়ন্তিকা। অনেক সময় বাইক নিয়ে রাস্তায় নামেন রাজ্য সম্পাদক। তবে আপাতত কয়েক দিন ব্যস্ততা ভুলে বিশ্রামে থাকতে হবে তাঁকে।

আরও পড়ুন

Advertisement