Advertisement
০৩ অক্টোবর ২০২২
Nepotism Allegation

Sedin Kuyasha Chilo: অর্ণবের আগামী ছবিতে পরানের নাতনি, অর্ণর স্ত্রী, টলিউডেও রমরমিয়ে স্বজনপোষণ?

টলিউডেও স্বজনপোষণ! দাদু বা স্বামী অভিনেতা হলেই নাকি ছবিতে সুযোগ দিচ্ছেন পরিচালক। এমনই অভিযোগ অর্ণব মিদ্যার বিরুদ্ধে।

টলিউডেও স্বজনপোষণের ছায়া!

টলিউডেও স্বজনপোষণের ছায়া!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৮:১২
Share: Save:

বাংলা বিনোদন দুনিয়াও স্বজনপোষণ দোষে দুষ্ট? এমনই অভিযোগে বিদ্ধ পরিচালক অর্ণব মিদ্যা। কারণ? টলিউডের একাংশের দাবি, পরিচালকের আগামী ছবি ‘সেদিন কুয়াশা ছিল’য় পরান বন্দ্যোপাধ্যায়ের নাতনি পৃথা বন্দ্যোপাধ্যায় সুযোগ পেয়েছে। এই ছবি দিয়েই বড় পর্দায় পা রাখতে চলেছেন জনপ্রিয় অভিনেতা অর্ণ মুখোপাধ্যায়ের মঞ্চাভিনেত্রী স্ত্রী উপাবেলা মুখোপাধ্যায়ও! খবর ছড়াতেই খেপেছে বাংলা বিনোদন দুনিয়া। দাবি, শুধু বলিউড নয়, টলিউডেও এ ভাবেই কেউ না কেউ স্বজনপোষণ করছেন। সেই সূত্রেই এই মুহূর্তে চর্চায় অর্ণব।

টলিউডের অভিযোগ কতটা সত্যি? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অর্ণবের সঙ্গে। কথার শুরুতেই পরিচালক পুরো বিষয়টা উড়িয়ে দিয়েছেন। উল্টে তাঁর যুক্তি, ‘‘আমি পরান বন্দ্যোপাধ্যায়, জীতু কমল, সায়ন্তনী গুহঠাকুরতা, লিলি চক্রবর্তীকে, অয়ন্তিকা বিশ্বাসকেও নিয়েছি। ওঁরা কিন্তু কারও কেউ হন না!’’ অর্ণবের দাবি, সাধারণত পরিচালকের সঙ্গে অভিনেতাদের যোগাযোগ ঘটে অন্য অভিনেতাদের মাধ্যমে। পরান বন্দ্যোপাধ্যায়কে চিত্রনাট্য শোনাতে তাঁর বাড়ি গিয়েছিলেন। সেখানেই পৃথাকে দেখে পছন্দ হয়। জানতে পারেন ছোট থেকে দাদুর কাছে অভিনয় শিখছে সে। ছবিতেও এই বয়সের একটি চরিত্র ছিল। তাই তিনি পৃথাকে নিয়েছেন বলে দাবি অর্ণবের।

একই ভাবে উপাবেলা অর্ণর স্ত্রী বা তাঁর ভাল বন্ধু হিসেবে নন, ‘সেদিন কুয়াশা ছিল’য় সুযোগ পেয়েছেন চরিত্রের সঙ্গে মানানসই বলে। একই সঙ্গে তিনি দাপুটে মঞ্চাভিনেত্রীও। পরিচালকের মতে, এই ছবিতে কিন্তু নামী-দামি তারকাদের পাশাপাশি নতুনরাও সুযোগ পেয়েছেন। আগামী দিনেও প্রতিভাবান নতুন অভিনেতাদের অবশ্যই সুযোগ দেবেন বলে জানিয়েছেন অর্ণব। স্পষ্ট বলেছেন, তিনি কোনও ভাবেই স্বজনপোষণ বা পক্ষপাতদুষ্ট দুর্নীতির পৃষ্ঠপোষক নন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.