Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Pathaan

খুব শীঘ্রই ‘পাঠান ২’ আসছে? পরিচালক সিদ্ধার্থ আনন্দের জবাবে পাল্টা উত্তর শাহরুখের

‘পাঠান’-এর ঝড় অব্যাহত। হিন্দি সিনেমার দর্শককে হলমুখী করেছেন শাহরুখ খান। এ বার অপেক্ষা ‘পাঠান ২’-এর। কবে আসছে এই ছবির সিক্যুয়েল, জানালেন পরিচালক।

Picture From Pathaan Press Confarence

সংবাদমাধ্যমের মুখোমুখি টিম ‘পাঠান’, ছবির দ্বিতীয় ভাগের মুক্তি কবে, পরিচালক দিলেন ইঙ্গিত। ছবি: পিটিআই

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১১:২৮
Share: Save:

চার বছর পর শাহরুখ খানের বড় পর্দায় প্রত্যাবর্তন। ছবি নিয়ে বিতর্ক, দেশ জুড়ে উত্তেজনা সবই হয়েছে। কিন্তু সংবাদমাধ্যমের সামনে দেখা মেলেনি এসআরকে-র। তবে ‘পাঠান’ ৫০০ কোটির গণ্ডি পেরোতেই সাংবাদিক সম্মেলনে টিম ‘পাঠান’। সোমবার সকলের সামনে এসে স‌ংবাদমাধ্যমকে ধন্যবাদ জানালেন শাহরুখ খান। সঙ্গে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, পরিচালক সিদ্ধার্থ আনন্দও। স্বাভাবিক ভাবে ‘পাঠান’-এর এই বিরাট সাফল্যের পর সকলেই উৎসুক এই ছবির পরবর্তী ভাগ নিয়ে। ‘পাঠান ২’ কি আসছে? সিদ্ধার্থের উত্তরে কী জানালেন শাহরুখ?

এই ছবি মুক্তির পর থেকে একের পর এক নজির গড়ছে। বলতে গেলে এসআরকে-এর কারণেই হাসি ফিরল হিন্দি সিনেমার প্রযোজক-পরিচালকদের মুখে। ‘পাঠান’ই প্রথম ছবি যা ভারতের বাজারে মাত্র পাঁচ দিনে ২৫০ কোটির গণ্ডি পার করেছে। দর্শক ভালবাসা উজাড় করে দিয়েছে এই ছবিকে। সংবাদমাধ্যমকে করজোড়ে ধন্যবাদ জানান বলিউডের ‘বাদশা’। সোমবারের সাংবাদিক সম্মলেন উঠে এসেছে শাহরুখের গত চার বছরের জীবনে নানা ওঠাপড়ার কথা। তাই এসআরকে-কে সামনে পেয়ে এ বার সকলের একটাই প্রশ্ন, ‘কবে আসছে পাঠান ২!’ সাংবাদিকদের প্রশ্নে পরিচালক সিদ্ধার্থ আনন্দ বলেন, ‘‘ইনসাল্লাহ, ঈশ্বর চাইলে নিশ্চয়ই হবে।’’

পরিচালকের কথায় পাল্টা শাহরুখ বলেন, ‘‘আমাদের সকলের জীবনে এই দিনটা খুশির, গুরুত্বপূর্ণ দিনও বটে। সাম্প্রতিক সময় এতটা আনন্দ একসঙ্গে পাইনি। যে দিন আবার সিদ্ধার্থ বলবে, আমি রাজি ‘পাঠান ২’-এর জন্য। আমার কাছে এটা বিরাট সম্মানের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE