Advertisement
০৪ মে ২০২৪
Suhana Khan

এখনও বলিউডে অভিষেক হয়নি, তার আগেই প্রেমিকের ব্যাপারে বেশ কঠোর শাহরুখ-কন্যা সুহানা

বলিউডে অভিষেক হয়নি এখনও। তবু শাহরুখ-কন্যা সুহানা খান সর্ব ক্ষণই রয়েছেন প্রচারের আলোয়। এ বার প্রকাশ্যে সুহানার প্রেম জীবন।

Suhana Khan

সুহানা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৫:৫৮
Share: Save:

এমনিতে বিভিন্ন কারণের জন্য বার বার খবরের শিরোনামে উঠে আসে শাহরুখ-কন্যা সুহানা খানের নাম। এই মুহূর্তে একটি নামজাদা প্রসাধনী সংস্থার মুখ তিনি। খুব শীঘ্রই জ়োয়া আখতারের নতুন সিরিজ় ‘দি আর্চিজ়’-এর মাধ্যমেই অভিনেত্রী হিসাবে হাতেখড়ি হবে সুহানার। ছবির গল্প বিদেশের কমিক থেকে অনুপ্রাণিত হলেও আসলে আর্চি-ভেরোনিকা এবং বেটিকে এনে ফেলা হবে ষাটের দশকের ভারতে। এই ছবিতে ভেরোনিকা লজের চরিত্রে দেখা যাবে সুহানাকে। আর্চির চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনের পৌত্র অগস্ত্য নন্দাকে। বেটি কুপারের চরিত্রে খুশি কপূর। আর্চি-বেটি-ভেরোনিকার ত্রিকোণ বন্ধুত্বের রসায়নই আর্চিস কমিকের মূল আকর্ষণ। পর্দার ভেরোনিকার রিভারডেল স্কুলে বেশ বিখ্যাত। একাধিক ছেলের প্রেম প্রস্তাব পায় সে। তবে বাস্তবের সুহানার মনের মানুষ কেমন হবে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুহানাকে প্রশ্ন করা হয়, ভেরোনিকা কী করবে যদি দেখে তার প্রেমিক কোনও মেয়েকে প্রেমের প্রস্তাব দিচ্ছে? বুদ্ধিদীপ্ত জবাব দেন সুহানা, ‘‘ভেরোনিকার কাছে ছেলেদের লম্বা তালিকা আছে, যারা ওর পিছনে হত্যে দিয়ে পড়ে থাকে। প্রেমিক এ রকম করলে ও নিজেও অন্য ছেলের সঙ্গে বন্ধুত্ব করে নেবে।’’ কিন্তু বাস্তবের শাহরুখ-কন্যা একেবারেই আলাদা। তিনি একজনের সঙ্গেই প্রেম করতে বিশ্বাসী। সুহানার কথায়, ‘‘ভেরোনিকা এমন করলেও, সুহানা কিন্তু তা কখনওই করবে না। আমার প্রেমিক আমার পিছনে এমন কিছু করছে জানতে পারলে সম্পর্কই ভেঙে দেব। আমার এ রকম পুরুষ পছন্দ যে এক মহিলার সঙ্গে সারা জীবন কাটাবে।’’

তবে মায়ানগরীতে গুঞ্জন, অমিতাভ পৌত্র অগস্ত্যের সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সুহানা। ২০২২ সালের অগস্ট মাস থেকেই নাকি তৈরি হয়েছে এই নতুন সম্পর্ক। তবে এখনই কিছু প্রকাশ্যে আনতে রাজি নন তাঁরা। তাঁদের বন্ধুত্বে নাকি বেশ খুশি অগস্ত্যর মা শ্বেতাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhana Khan Shah Rukh Khan Stylish Bollywood kids
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE