Advertisement
০২ মে ২০২৪
Shah Rukh Khan

বলিউডে পা রাখছেন সুহানা, কন্যার অভিষেক প্রসঙ্গে কী বললেন শাহরুখ?

অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে মাঝে মধ্যেই টুইটারে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন। সেখানে মেয়ে সুহানার বলিউড অভিষেক প্রসঙ্গে কথা বললেন শাহরুখ।

Suhana Khan and Shah Rukh Khan

সুহানা-শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৮:২৫
Share: Save:

সুহানা খান বলিউডে পা রাখতে চলেছেন। জ়োয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিজ়’ ছবিতে দেখা যাবে শাহরুখের কন্যাকে। সোমবার ওটিটির জন্য তৈরি এই ছবির নতুন পোস্টার প্রকাশ্যে আনলেন নির্মাতারা। ছেলে আরিয়ান খানের পোশাক কোম্পানিকে শুরু থেকে সমর্থন করেছেন শাহরুখ। এবার মেয়ের জীবনের নতুন অধ্যায়ের শরিক হলেন তিনি।

সুহানার প্রথম ছবি নিয়ে নিজের মতামত জানিয়েছেন বাদশা। ছবি পোস্টার টুইট করে শাহরুখ লেখেন, ‘‘মনে আছে বহু বছর আগে আমি আর্চির বইগুলো পড়ার জন্য অগ্রিম বুকিং করতাম। কত স্মৃতি।’’ তবে এখানেই শেষ নয়। সোমবার টুইটারে কিছুক্ষণের জন্য নেটাগরিকদের প্রশ্নের মুখোমুখি হন শাহরুখ। ‘আস্ক এসআরকে’-এর মাধ্যমে মাঝেমধ্যেই যা করে থাকেন শাহরুখ। মূলত অনুরাগীদের সঙ্গে কথোপকথনের জন্যই শাহরুখ এই উদ্যোগ।

শাহরুখের উদ্দেশে এক অনুরাগী প্রশ্ন করেন যে মেয়ের প্রথম ছবি আসছে। এক জন গর্বিত বাবা হিসেবে অভিনেতার মনের অবস্থা কী রকম? উত্তরে শাহরুখ বলেন, ‘‘বাবা হিসেবে কিছুটা পক্ষপাতিত্ব থাকবেই। উত্তেজনা থাকবেই। কিন্তু সব মিলিয়ে জ়োয়া আখতার পরিচালিত একটা ছবির অপেক্ষায় রয়েছি।’’ শুধু মেয়ে নয়, অন্য সন্তানদের প্রসঙ্গেও কথা বলেছেন বাদশা। এক অনুরাগী জানতে চান, শাহরুখ তাঁর সন্তানদের মধ্যে কোনও গুণটি অবশ্যই দেখতে চাইবেন। উত্তরে বাদশা লেখেন, ‘‘অবান্তর বিষয় সহ্য করার ক্ষেত্রে আমার মতো ধৈর্য যেন থাকে।’’

সোমবার শাহরুখ যে সকল প্রশ্নের উত্তর দিয়েছেন তার মধ্যে কয়েকটি উত্তর ভাইরাল হয়েছে। যেমন একজন লেখেন, ‘‘আপনার মতো জনপ্রিয়তা তো আর কেউ কোনওদিন উপভোগ করতে পারবে না।’’ এই বিষয়ে অভিনেতার মতামত জানতে চান ওই অনুরাগী। উত্তরে শাহরুখ লেখেন, ‘‘কিন্তু এর পিছনে আমার কঠোর পরিশ্রম যে কেউ কোনওদিন জানতে পারবেন না...সেটাই আমি উপভোগ করি।’’ মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা শাহরুখের এই সুদীর্ঘ সফর নিয়েও প্রশ্ন করেন এক অনুরাগী। জানতে চান এই যাত্রা কতটা কঠিন ছিল। বাদশা লেখেন, ‘‘মোটের উপর এখনও পর্যন্ত জীবন ভালই কেটেছে। দর্শক এবং বাকিরা প্রচুর ভালবেসেছেন। তাই খুব একটা কঠিন ছিল না।’’ আপাতত অনুরাগীরা শাহরুখের নতুন ছবি ‘জওয়ান’-এর অপেক্ষায় দিন গুনছেন। ছবিটি আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE