Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pathaan

‘পাঠান’ নিয়ে আফসোস শাহরুখের, দীপিকার বদলে যদি অন্য নায়িকা পেতেন!

‘পাঠান’ উন্মাদনার অন্ত নেই। প্রেক্ষাগৃহের পর ওটিটিতে মুক্তি পেতেই ছবি নিয়ে আর এক দফা আনন্দ-জোয়ার। এর মধ্যে থেকেই নতুন নায়িকা খুঁজে পেলেন শাহরুখ।

Shah Rukh Khan wants to replace Deepika Padukone in Pathaan song with this woman

শাহরুখের নতুন নায়িকা কে? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৯:৪৮
Share: Save:

‘পাঠান’ ছবির আকর্ষণ শুধু শাহরুখ খান নন। ‘বেশরম রং’ থেকে শুরু করে ‘ঝুমে যো পাঠান’ গানগুলিতে দীপিকার পারফরম্যান্স মুগ্ধ করেছে সকলকে। যদি দীপিকার বদলে অন্য কেউ নাচতেন এ গানে? দেখতে রাজি হবেন না কোনও দর্শকই। তবে কিনা প্রস্তাবটি দিলেন শাহরুখ নিজেই।

‘পাঠান’-এর গানের সঙ্গে নেচে পরে ভিডিয়ো করেছেন অনেকেই। তেমন একটি ভিডিয়ো দেখে মুগ্ধ স্বয়ং নায়ক। বৃহস্পতিবার ‘পাঠান’ নিয়ে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিলেন তিনি। তাঁদের ভিডিয়োতে জানালেন প্রতিক্রিয়া।

মীনা নামের এক বয়স্কা মহিলা ‘ঝুমে যো পাঠান’- এর সঙ্গে নেচে ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেই ভিডিয়ো ক্লিপ দেখে মৃদু হেসে শাহরুখ বলেন, ‘‘এটা সত্যিই হৃদয়স্পর্শী এবং চমৎকার। এটা করার জন্য আপনাকে ধন্যবাদ, মীনাজি। আপনার নাচ যদি আগে দেখতাম, হয়তো আমরা দীপিকার বদলে আপনাকেই নাচতে বলতাম। আমি নিশ্চিত, দীপিকাও কিছু মনে করত না।” সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে ‘পাঠান’। তার পরই ইউটিউবার এবং অভিনেতা ভুবন রামের সঙ্গে যৌথ ভাবে শাহরুখ অংশ নিয়েছেন একটি মজার ভিডিয়োতে। সেখানেই একে একে জানান, অনুরাগীদের বানানো কোন কোন ভিডিয়ো মনে ধরেছে তাঁর।

শুধু সাধারণ মানুষ নয়, তারকা ক্রিকেটার ইরফান পাঠানের শিশুপুত্রও ‘ঝুমে যো পাঠান’ গানে নেচে তাক লাগিয়েছে। ভিডিয়ো শেয়ার করে শাহরুখকে ট্যাগ করে ক্রিকেটার লেখেন, “খানসাব, আপনার অনুরাগীদের তালিকায় এই সবচেয়ে খুদের নামও যোগ করে নিন।” ‘বাদশা’র জবাব, “ও তোমার থেকেও বেশি প্রতিভাবান, ‘ছোটা পাঠান’।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pathaan Deepika Besharam Rang
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE