Advertisement
১১ মে ২০২৪
Realitiy Show

Shilpa Shetty: স্বামী চলে গেলে মহিলাদের অনেক বেশি লড়াই করতে হয়, কেঁদে ফেললেন শিল্পা

সমাজে মহিলাদের লড়াইয়ের কথা বললেন তিনি। রিয়্যালিটি শো-এ তাঁকে স্বাগত জানানো হতেই কেঁদে ফেললেন রাজ কুন্দ্রার স্ত্রী।

শিল্পা শেট্টি

শিল্পা শেট্টি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ১৯:১৩
Share: Save:

‘সুপার ডান্সার ৪’-এর মঞ্চে ফিরতেই ফের সংবাদ শিরোনামে শিল্পা শেট্টি। সমাজে মহিলাদের লড়াইয়ের কথা বললেন তিনি। রিয়্যালিটি শো-এ তাঁকে স্বাগত জানানো হতেই কেঁদে ফেললেন রাজ কুন্দ্রার স্ত্রী। ‘সোনি’-র ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট হওয়া নতুন সেই ভিডিয়ো ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে।

রানি লক্ষ্মীবাঈয়ের কাহিনিকে ভিত্তি করে একটি নাচ হয় রিয়্যালিটি শো-এ। সেই নাচের পর বিচারক শিল্পা শেট্টি তাঁর মতামত প্রকাশ করেন। বলেন, ‘‘রানি লক্ষ্মীবাঈয়ের গল্প যখনই শুনি, সমাজের চেহারাটা যেন আমার চোখের সামনে ভেসে ওঠে। কারণ এখনও নিজের অধিকারের জন্য মহিলাদের প্রচুর ল়ড়াই করতে হয়। স্বামী চলে গেলে আরও বেশি পরিশ্রম করতে হয় আত্মপরিচয় এবং সন্তানদের জন্য।’’ তিনি জানালেন, এমন কিছু নারীর জন্য তিনি গর্বিত। মনে আশা জাগে তাঁর। শিল্পার মনে হয়, যে রকম পরিস্থিতিই আসুক না কেন, লড়াই করে নেবেন তিনি। সেই অনুপ্রেরণার জন্য তিনি লক্ষ্মীবাঈয়ের মতো নারীদের কুর্নিশ জানালেন।

তার আগেই মঞ্চে ওঠার পর তাঁকে স্বাগত জানান সব প্রতিযোগী এবং অন্য দুই বিচারক, পরিচালক অনুরাগ বসু এবং কোরিয়োগ্রাফার গীতা কপূর। সকলের ভালবাসা পেয়ে কান্নায় ভেঙে পড়েন শিল্পা।

পর্ন-কাণ্ডে তাঁর স্বামীর গ্রেফতারের পরে কিছু দিন শো থেকে বিরতি নিয়েছিলেন। সম্প্রতি তিনি কাজে ফিরেছেন। তাঁর কাজে প্রত্যাবর্তনের কিছু ভিডিয়ো এবং ছবি প্রকাশ পেয়েছে নেটমাধ্যমেও। যেখানে তাঁকে আগের মতোই উৎফুল্ল ভঙ্গিতে দেখতে পাওয়া যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Realitiy Show shilpa shetty Raj Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE