Advertisement
০২ মে ২০২৪
Shilpa Shirodkar

Shilpa Shirodkar: বলিউডে সর্বপ্রথম টিকা নেন তিনিই, বছর শেষে কোভিড আক্রান্ত শিল্পা

১৯৮৯ সালে ‘ভ্রষ্টাচার’ ছবিতে বলিউডে পা রেখেছিলেন শিল্পা। প্রথম ছবিতেই মিঠুন চক্রবর্তী এবং রেখার সঙ্গে অভিনয় করেন শিল্পা।

করোনা আক্রান্ত শিল্পা।

করোনা আক্রান্ত শিল্পা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৭:০৩
Share: Save:

বছরের শুরুতেই করোনা টিকা নিয়ে নিয়েছিলেন। বলিউড থেকে তিনিই প্রথম টিকা নেন। কিন্তু বছর শেষে সেই শিল্পা শিরোদকরই করোনা আক্রান্ত। অভিনেত্রী জানিয়েছেন, দিন চারেক আগে কোভিড পজিটিভ হয়েছেন তিনি।

অনুরাগীদের কাছে শিল্পার অনুরোধ, ‘দয়া করে সকলে সাবধানে থাকুন। কোভিড বিধি মেনে চলুন। সরকার জানে সুরক্ষার জন্য কী পদক্ষেপ করতে হবে। সকলকে অনেক ভালবাসা।’

অভিনেত্রী নম্রতা শিরোদকরের দিদি শিল্পা। ১৯৮৯ সালে ‘ভ্রষ্টাচার’ ছবিতে বলিউডে পা রেখেছিলেন। প্রথম ছবিতেই মিঠুন চক্রবর্তী এবং রেখার সঙ্গে অভিনয় করেন। এ ছাড়াও ‘এক মুঠঠি আসমান’, ‘সিলসিলা প্যায়ার কা’-র মতো বিখ্যাত ধারাবাহিকেও কাজ করেছেন তিনি।

জানুয়ারি মাসে শিল্পা জানিয়েছিলেন, তিনি দুবাইতে থাকায় সেখানেই সিনোফার্ম টিকা নিয়েছিলেন। বলিউড তারকাদের মধ্যে তিনিই প্রথম করোনাভাইরাসের টিকা পেয়েছিলেন। কিন্তু সব রকমের সাবধনতা অবলম্বন করেও শেষমেশ রেহাই দিল না কোভিড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shilpa Shirodkar Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE