Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shovan Ganguly

Shovan-Swastika: বছরশেষে ‘সাগর জলে’ শোভন-স্বস্তিকা, রাতে জমজমাট মেনুতে বর্ষবরণ

শহরকে বিদায় জানিয়ে কোথায় গেলেন যুগলে? ২০২২-এর নতুন সূর্য কি ‘সাগর কিনারে’ই দেখবেন?

একান্ত অবসরে শোভন-স্বস্তিকা।

একান্ত অবসরে শোভন-স্বস্তিকা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ২০:২৮
Share: Save:

বছরশেষে সাগর ডেকেছে তাঁদের। অতিমারির ভয় ভুলে শহর কলকাতা ভেসেছে উদযাপনে। ঠিক তখনই নির্জনে একান্ত অবসরে শোভন গঙ্গোপাধ্যায়-স্বস্তিকা দত্ত। ২০২১-এর শেষ বিকেলের রোদ তাঁদের মুখেচোখে মাখামাখি। একে অন্যকে জড়িয়ে যেন একটাই কথা বলে গিয়েছেন, ‘এ বাণী প্রেয়সী হোক মহীয়সী... তুমি আছ আমি আছি!’

আচমকা শহরকে বিদায় জানিয়ে কোথায় গেলেন যুগলে? ২০২২-এর নতুন সূর্য কি ‘সাগর কিনারে’ই দেখবেন?

আনন্দবাজার অনলাইনকে স্বস্তিকা জানিয়েছেন, হঠাৎই সকালে শোভনের আবদার, শহর ছেড়ে দূরে গন্তব্য হোক তাজপুরে। সমুদ্রের নোনা বাতাস ডাকছে তাঁকে। এক কথায় রাজি গায়কের প্রেয়সীও। সঙ্গে সঙ্গে গাড়িতে সোজা তাজপুরে, গহীন নিরালায়। যেখানে ভিড় নেই। অনুরাগীদের নিজস্বী তোলার আবদার নেই। যেখানে শুধুই দু’জনে নিজেদের মতো করে সমুদ্রকে গায়ে মাখতে পারবেন। টেলি নায়িকার কথায়, ‘‘শুনেছি, সমুদ্র কিছুই নেয় না। সব ফেরত দিয়ে যায়। ২০২০-র ভালবাসা সমুদ্র হয়ে দু’কূল ছাপিয়ে যাক ২০২২-এর। এই কামনা নিয়েই এসেছি।’’ স্বস্তিকার পাঠানো ছবি বলছে, ভালবাসার বানভাসি বোধহয় একেই বলে!

রাতের উদযাপনে বিশেষ কী আয়োজন? নায়িকা সংবাদ, রাতেই যে যার বাড়িতে ফিরছেন তাঁরা। শোভন বছরকে স্বাগত জানাবেন সুরে সুরে। ডুব দেবেন সুর-সাগরে। গানের রেকর্ডিং আছে তাঁর। আর স্বস্তিকা? ‘‘বাড়িতে জমজমাট মেনু। চিকেন নাগেটস, রুটি, মাংস, স্যালাড!’’ পরক্ষণেই সংযোজন, এ বছর ভরপেট কেক খেয়েছেন। ছিপছিপে থাকতে চাইলে ওই পদে আর নেই তিনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shovan Ganguly swastika dutta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE