Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Shruti Das

Shruti Das: নতুন চরিত্র ছাড়া ফিরব না, যার গয়না তারেই সাজে! হঠাৎ কেন এমন বললেন শ্রুতি?

‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ার পরে অনেক দিন পর্দায় দেখা যাচ্ছে না শ্রুতিকে। হয়তো অনুরাগীদের মনখারাপ। তাই কি এমন পোস্ট করা হল অভিনেত্রীকে নিয়ে? নাকি পুরোটাই পরিকল্পনামাফিক? জানতে শনিবার শ্রুতির সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। কী বললেন অভিনেত্রী? 

ফের রসিকতার শিকার শ্রুতি?

ফের রসিকতার শিকার শ্রুতি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ১৩:১১
Share: Save:

তিনি কাজ করলেও খবর। না করলেও। এত দিন তাঁর গায়ের রং, প্রেমিক নিয়ে কটাক্ষ চলছিল। ১ এপ্রিল নতুন রসিকতা— জনপ্রিয় চারটি ধারাবাহিকের কেন্দ্রীয়, গুরুত্বপূর্ণ চরিত্রে মুখ বসিয়ে দেওয়া হয়েছে শ্রুতির। দাবি, শ্রুতি নাকি ‘উমা’ ধারাবাহিকে ‘উমা’, মিঠাই ধারাবাহিকে ‘মিঠাই’, ‘ধুলোকণা’ ধারাবাহিকে ‘ফুলঝুরি’র মা অথবা ‘আয় তবে সহচরী’-তে ‘দেবিনা’ হয়ে ফেরার ডাক পেয়েছেন। কোনও একটিতে খুব শিগগিরিই তিনি ফিরতে চলেছেন।

‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ার পরে অনেক দিন পর্দায় দেখা যাচ্ছে না শ্রুতিকে। হয়তো অনুরাগীদের মনখারাপ। তাই এমন পোস্ট? নাকি পুরোটাই পরিকল্পনামাফিক, নতুন কটাক্ষ?

জানতে শনিবার অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। যত দিন যাচ্ছে ততই যেন পরিণতমনস্ক হয়ে উঠছেন তিনি। আগের সেই উষ্ণতা, ঝাঁঝ অনেকটাই শান্ত। ঠান্ডা গলায় শ্রুতির দাবি, ‘‘শুক্রবার বোকা বানানোর দিন ছিল। এখনও রেওয়াজটা একেবারে উঠে যায়নি। সেই জায়গা থেকেই আমার সঙ্গে মজা করা হয়েছে। বাকিদের চমকে দিতে। আমি কিন্তু বিষয়টি পুরোপুরি মজার ছলে নিয়েছি।’’

এই প্রসঙ্গে তিনি উদাহরণও দেন, তিনিও মজা করেছেন অনুরাগীদের সঙ্গে। চরম প্রতিক্রিয়া দেখিয়ে একটি পোস্ট ভাগ করেছেন। একটি লিঙ্ক দেখার অনুরোধ জানিয়েছেন। লেখায় ইঙ্গিত ছিল, ফের তিনি যেন কুমন্তব্যের শিকার। বহু জন সেই লিঙ্ক ক্লিকও করেছেন। কিন্তু লিঙ্কটা খোলেইনি! তিনি যদি মজা করতে পারেন, তা হলে তাঁর অনুরাগীরা কেন পাল্টা মজা করতে পারবেন না? প্রশ্ন খোদ শ্রুতিরই। তার পরেই স্বমহিমায় দাবি, ‘‘নতুন চরিত্র ছাড়া ফিরব না। যার গয়না তারেই সাজে! চ্যানেলের শিঞ্জিনীদি আর সুশান্তদাকে পাঠিয়েছি ওই পোস্ট। বিষয়টি নিয়ে খুব হাসিঠাট্টা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shruti Das Social Media April Fool Prank
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE