×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

বজ্রাসনে বসলেন ইমন! কার পিঠের উপর? 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ ডিসেম্বর ২০২০ ১২:৩৮
ইমন চক্রবর্তী। —ইনস্টাগ্রাম

ইমন চক্রবর্তী। —ইনস্টাগ্রাম


সামনেই বিয়ে। শরীর ঠিক রাখতে হবে তো? ইমন চক্রবর্তী তাই যোগাসন অভ্যাস করছেন। কিন্তু এ কী? তাঁর পায়ের নীচে যোগার ম্যাট্রেসের বদলে যে উপুড় হয়ে শুয়ে জলজ্যান্ত মানুষ!

কে তিনি? শিল্পীর ক্যাপশন বলছে, জনৈক গৌরব মিত্র তাঁর যোগাসনের ‘আসন’ হয়েছিলেন গত রাতে। তাঁর পিঠের উপরে চেপে ইমন আসনে বসেছেন। বড় দিনের আগের রাত এ ভাবেই মজা করে ‘এনজয়’ করলেন জাতীয় পুরস্কারবিজয়ী গায়িকা।

ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে ক্যাপশনও দিয়েছেন, ‘দ্যাখ কেমন লাগে!’

Advertisement

শিল্পীর এই ছবি খুশির আমেজ ছড়িয়েছে নেটাগরিক মহলেও। একজন হাসির ইমোজি দিয়ে মন্তব্য করেছেন, ‘ওর তো নাড়ি-ভুঁড়ি বেরিয়ে যাবে!’ বজ্রাসনে বসার আগে ইমন ক্রিসমাস ইভ উপভোগ করতে নীলাঞ্জনকে সঙ্গে নিয়ে বেরিয়ে পড়েছিলেন আলোয় সাজানো রাস্তায়। দু’জনের মাথাতেই লাল সান্তাক্লজ টুপি।


A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

আরও পড়ুন : সৃজিতের ‘রাহুল দ্রাবিড়’ অনির্বাণ, বাড়তি জৌলুষ রাহুল, বাঁধন

ফেব্রুয়ারি মাসের ২ তারিখে আনুষ্ঠানিক বিয়ে করতে চলেছেন গায়িকা ইমন চক্রবর্তী। পাত্র সুরকার নীলাঞ্জন ঘোষ। চলতি বছরের অক্টোবরেই আংটি বদল করেছিলেন গায়িকা। কোভিডের কারণে বিয়ের অনুষ্ঠান এবং রিসেপশন একই দিনে রাখছেন শিল্পী। অনুষ্ঠানও ছিমছাম হবে। সিঁদুরদান, মালাবদলের মতো আচারগুলোই শুধু পালন করা হবে। অতিথিদের নিমন্ত্রণ করতে শুরু করে দিয়েছেন গায়িকা। বললেন, ‘‘করোনার কারণে অতিথিসংখ্যা নিয়ন্ত্রিতই রাখতে হচ্ছে। ইচ্ছে থাকলেও অনেককে বলা সম্ভব হচ্ছে না।’’ ইমনের বিয়ের সাজের দায়িত্বে রয়েছেন ডিজ়াইনার অভিষেক রায়। তিনি জানান, ‘‘বিয়ের দিন ইমনকে একেবারে সাবেকি সাজেই দেখা যাবে। লাল বেনারসি আর সোনার গয়না পরবে। নীলাঞ্জন পরবে ধুতি-পাঞ্জাবি।’’

নতুন জীবন শুরুর পাশাপাশি কাজের ক্ষেত্রেও নতুন উদ্যোগ নিয়েছেন গায়িকা। খুলেছেন ইমন চক্রবর্তী প্রোডাকশন হাউস। এই প্ল্যাটফর্ম থেকে নতুন প্রতিভাদের গাওয়ার সুযোগের বন্দোবস্ত করেছেন ইমন।

আরও পড়ুন : দিনভর মেক আপ করলেন কঙ্গনা, কেন?

Advertisement