Advertisement
২৯ মে ২০২৪
Silajit Majumder

Shilajit: বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’য় শিলাজিৎ গোয়েন্দা! রয়েছেন বাংলাদেশের বাঁধন

এই ছবিতে শিলাজিতের মতোই বলিউডে প্রথম অভিনয় করতে চলেছেন আজমেরী হক বাঁধন।

বিশাল ভরদ্বাজের আগামী হিন্দি রহস্য-রোমাঞ্চ ছবিতে অভিনয় করতে চলেছেন শিলাজিৎ মজুমদার।

বিশাল ভরদ্বাজের আগামী হিন্দি রহস্য-রোমাঞ্চ ছবিতে অভিনয় করতে চলেছেন শিলাজিৎ মজুমদার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১৯:৫৩
Share: Save:

কলকাতা পেরিয়ে ‘ঝিন্টি-র স্রষ্টা বলিউডে! বিশাল ভরদ্বাজের আগামী হিন্দি রহস্য-রোমাঞ্চ ছবিতে অভিনয় করতে চলেছেন শিলাজিৎ মজুমদার। সব ঠিক থাকলে ‘খুফিয়া’-য় তিনি গোয়েন্দার ভূমিকায় অভিনয় করবেন। খবরের সত্যতা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল গায়ক-অভিনেতার সঙ্গে। শিলাজিৎ নিজেও জানিয়েছেন বিশালের আগামী ছবিতে তাঁকে দেখা যাবে। এক্ষুণি ছবি নিয়ে এর বেশি কিছু বলতে রাজি নন তিনি। তবে তিনি কোনও ভাবে পরিচালকের সঙ্গে যোগাযোগ করেননি। গায়কের দাবি, টিম বিশাল তাঁকে আবিষ্কার করেছেন!

রবিবারে ফেসবুকে একটি ছবিও দেন শিলাজিৎ। দিল্লি বিমানবন্দরের বাইরে দাঁড়িয়ে তিনি। ছবি সম্বন্ধে লিখেছেন, ‘দিল্লি চলো’। সোমবার বৃষ্টিভেজা রাজধানীর ছবিও দেন ফেসবুকে। খবর, ছবির কাজের জন্য রবিবার দিল্লি পৌঁছেছেন গায়ক-অভিনেতা। কথা ছিল, সোমবার ভোর থেকে তাঁর অংশ ক্যামেরাবন্দি হবে। কিন্তু আবহাওয়া খারাপ। তুমুল বৃষ্টির কারণে এ দিন শ্যুটিং বাতিল হয়। বিশালের এই ছবিতে শিলাজিতের মতোই বলিউডে প্রথম অভিনয় করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’-তে রহস্যময়ী ‘মুস্কান জুবেরী’র ভূমিকায় অভিনয় করেছেন তিনি। পা রেখেছেন টলিউডেও।

এই দুই নবাগত ছাড়াও ছবিতে অভিনয় করতে দেখা যাবে আলি ফজল, আশিস বিদ্যার্থী এবং টাবুকে। ছবির টিজার ইতিমধ্যেই সাড়া ফেলেছে ইউটিউবে। প্রসঙ্গত, বিশালের 'খুফিয়া' ২০১২-য় অমর ভূষণের লেখা 'এস্কেপ টু নো হোয়্যার' রহস্য-রোমাঞ্চ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে। দিল্লি যাওয়ার কিছু দিন আগেই শিলাজিৎ ফেসবুক লাইভে এসেছিলেন। সেখানে তিনি জানান, খুব শীঘ্রই ছবি পরিচালনা করবেন। ছবির পটভূমিকায় এক বাঙালি পরিচালক। এই ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। বলেন, ‘‘আমার এক মুখ গোঁফ-দাড়ি, এক মাথা চুল আগামী ছবির জন্য।’’ কিছু দিন আগেই সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁকে জড়িয়ে বিতর্ক তৈরি হয়েছিল। শিলাজিত কি সৃজিতকে নিয়েই ছবি বানাতে চলেছেন? আপাতত পুরোটাই হেসে উড়িয়ে দিয়েছেন গায়ক। জানিয়েছেন, দিল্লি থেকে ফিরে এই বিষয় নিয়ে মুখ খুলবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Silajit Majumder Vishal Bhardwaj Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE