Advertisement
০৫ মে ২০২৪
Raj Chakraborty

Raj-Snehasish: রাজ চক্রবর্তীর ‘গোধূলি আলাপ’-এর জন্য বন্ধ হচ্ছে স্নেহাশিস চক্রবর্তীর ‘বরণ’?

টিআরপি প্রসঙ্গে স্নেহাশিসের যুক্তি, ৭ বছর পরে রচনা বন্দ্যোপাধ্যায়ের ‘দিদি নম্বর ১’ রিয়্যালিটি শো-এর রেকর্ড ভেঙে নিজেকে প্রমাণ করেছিল ‘বরণ’।

নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-এর জন্য বন্ধ হচ্ছে ‘বরণ’?

নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-এর জন্য বন্ধ হচ্ছে ‘বরণ’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ১৪:২৭
Share: Save:

চ্যানেলে চ্যানেলে হাড্ডাহাড্ডি লড়াই। চ্যানেলে চ্যানেলে নতুন ধারাবাহিকের ঢল। নতুনদের জায়গা করে দিতে সরে দাঁড়াতে হচ্ছে পুরনোদের। কখনও বদলে যাচ্ছে পুরনো ধারাবাহিকের সময়। টিআরপি চার্টে ভাল ফল করতে না পারলে কোপ পড়ছে তাদের উপর। যেমন, টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ধারাবাহিক ‘ফেলনা’র পরে নাকি বন্ধ হতে চলেছে ‘বরণ’। তার নেপথ্য কারণও নাকি একাধিক।

কেউ বলছেন, রেটিং চার্টে ধারাবাহিকটি ভাল ফল করছে না। তাই চ্যানেল কর্তৃপক্ষের এই পদক্ষেপ। কারওর দাবি, রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ আসছে। তাকে জায়গা ছাড়তেই নাকি কোপ পড়ছে ‘বরণ’-এর উপরে! কেউ কেউ বলছে, এক বছর বয়স হতে চলেছে ধারাবাহিকটির। এ বার শেষ হয়ে যাওয়া অস্বাভাবিক কিছু নয়। প্রকৃত কারণ কোনটি? কী বলছেন ‘বরণ’-এর পরিচালক স্নেহাশিস চক্রবর্তী? প্রযোজক রাজ চক্রবর্তীর মতই বা কী?

রাজের কথায়, ‘‘এ রকম কোনও খবর আমি জানি না। পুরোটাই চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্ত। তাই বিষয়টি নিয়ে কিছু বলার নেই। আগামী কাল রাজ্য সরকারের পক্ষ থেকে প্রতি বছরের মতো ছোট পর্দার শিল্পী-কলাকুশলীদের বিশেষ সম্মান দেওয়া হবে। সেই আয়োজনেই ব্যস্ত।’’

স্নেহাশিসের সাফ জবাব, ‘‘আমি কখনও কোনও চ্যানেলের থেকে কাজ চাইনি। চ্যানেল আমায় ডেকে নেয়। আমার কাজ দেখে। একের পর এক জনপ্রিয় ধারাবাহিক উপহার দেওয়ার কারণে। তাই চ্যানেল আমার কোনও ধারাবাহিক চ্যানেল বন্ধ করে দিলেও কারণ জানতে চাই না। এটা সম্পূর্ণ কর্তৃপক্ষের বিবেচনা।’’ তাঁর দাবি, তিনি এর আগে দেখেছেন, বহু জনপ্রিয় ধারাবাহিক মাঝপথে বন্ধ হয়ে গিয়েছে। তাই ধারাবাহিক বন্ধ হওয়া নিয়ে তিনি আর কোনও কৌতূহল প্রকাশ করেন না। ‘বরণ’-এর টিআরপি প্রসঙ্গে স্নেহাশিসের যুক্তি, ৭ বছর পরে রচনা বন্দ্যোপাধ্যায়ের ‘দিদি নম্বর ১’ রিয়্যালিটি শো-এর রেকর্ড ভেঙে নিজেকে প্রমাণ করেছিল ধারাবাহিক। জনপ্রিয়তার এর থেকে বড় প্রমাণ আর কী হতে পারে?

পরিচালক আরও জানিয়েছেন, চলতি মাসের মাঝামাঝি শ্যুট শেষ হয়ে যাবে ‘বরণ’-এক। ২০ মার্চ সম্ভবত শেষ সম্প্রচারণ। ইতিমধ্যেই তাঁর ‘খুকুমণি হোম ডেলিভারি’ হিন্দি ভাষায় পুনর্নিমিত হচ্ছে। সব ঠিক থাকলে নতুন বছরে বড় করে ফিরতে চলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE