Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

Sonakshi Sinha: আমার বদনাম করার চেষ্টা! ৩৭ লক্ষের প্রতারণার মামলা নিয়ে সাফাই সোনাক্ষীর

অভিযোগ, দিল্লিতে একটি অনুষ্ঠান করার জন্য ৩৭ লক্ষ টাকা নিয়েও তাতে যোগ দেননি সোনাক্ষী। ওই টাকা ফেরানোর জন্য তাঁকে আর্জি জানিয়েও লাভ হয়নি।

বিতর্কে সোনাক্ষী।

বিতর্কে সোনাক্ষী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২২ ১৪:০১
Share: Save:

আইনি বিপাকে সোনাক্ষী সিংহ। ৩৭ লক্ষ টাকার প্রতারণা মামলা দায়ের অভিনেত্রীর বিরুদ্ধে। যার জেরে জামিন-অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে তাঁর নামে। রবিবার এই খবর প্রকাশ্যে এলেও নীরব ছিলেন শত্রুঘ্ন-কন্যা। মঙ্গলবার নিজের কথা সকলের সামনে রাখলেন একটি বিবৃতি জারি করে।

সেখানে লেখা, ‘সংবাদমাধ্যমে আমার বিরুদ্ধে জামিন-অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারির গুজব রটেছে। কিন্তু এই খবরের কোনও রকম সত্যতা যাচাই করা হয়নি। এটি একটি বানানো গল্প। কোনও অসৎ ব্যক্তি আমাকে বদনাম করার জন্য এই কাজ করছে।' সংবাদমাধ্যমের কাছে এই ‘ভুয়ো’ খবরটিকে গুরুত্ব না দেওয়ার অনুরোধ করেছেন অভিনেত্রী।

সোনাক্ষী মনে করছেন, অপদস্থ করে তাঁর কাছ থেকে অন্যায় ভাবে টাকা আদায়ের জন্য এই গুজব রটানো হয়েছে। বিবৃতিতে তাঁর বক্তব্য, ‘আমার এত বছরের তৈরি ভাবমূর্তি নষ্ট করে দিয়ে সেই ব্যক্তি অর্থ এবং জনপ্রিয়তা পেতে চাইছে। তাই এই ধরনের খবর সংবাদমাধ্যমে রটানো হচ্ছে।’ তিনি জানিয়েছেন, মামলাটি মুরাদাবাদ আদালতে বিচারাধীন। ইলাহাবাদ হাই কোর্ট তাতে স্থগিতাদেশ দিয়েছে। সোনাক্ষীর আইনজীবীর দল পুরো বিষয়টি দেখছেন। আদালতের রায় না আসা পর্যন্ত তাই এ বিষয়ে আর কোনও মন্তব্য করবেন না অভিনেত্রী।

অভিযোগ, দিল্লিতে একটি অনুষ্ঠান করার জন্য ৩৭ লক্ষ টাকা নিয়েও তাতে যোগ দেননি সোনাক্ষী। ওই টাকা ফেরানোর জন্য বারবার তাঁকে আর্জি জানিয়েও লাভ হয়নি। এই মর্মেই প্রতারণার মামলা দায়ের করেছেন অনুষ্ঠানের আয়োজক, মোরাদাবাদের কাটঘর থানাএলাকার বাসিন্দা প্রমোদ শর্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE