Advertisement
১৫ জুলাই ২০২৪
Celebrity Divorce of 2023

ইশা কোপিকরের বিয়ে নাকি ‘খল্লাস’? জনপ্রিয় আইটেম গার্লের বিবাহবিচ্ছেদের গুঞ্জন বলিউডে

বলিউডের ‘খল্লাস গার্ল’ ইশা কোপিকরের নাকি বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৯ সালে হোটেল ব্যবসায়ী টিম্মি নারংকে বিয়ে করেন ইশা।

Sources say Bollywood actor Isha Koppikar and Timmy Narang are now divorced

টিম্মি নারংয়ের সঙ্গে ইশা কোপিকর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ১৬:৪২
Share: Save:

বলিউডে আরও একটি সম্পর্কের ভাঙনের খবরে শোরগোল। সূত্রের দাবি, অভিনেত্রী ইশা কোপিকর এবং তাঁর স্বামী টিম্মি নারংয়ের বিবাহবিচ্ছেদ হয়েছে। ইতিমধ্যেই ইশা নাকি তাঁর মেয়ে রিয়ানাকে নিয়ে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে এসেছেন।

কিন্তু হঠাৎ ইশা বিবাববিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন কেন? খবর, বেশ কয়েক মাস ধরেই দম্পতির মধ্যে বনিবনা হচ্ছিল না। তাঁরা সব দিক থেকে বিয়ে টিকিয়ে রাখার চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত আর কোনও উপায় নেই দেখে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। খবরের সত্যটা জানতে একটি সংবাদমাধ্যমের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মেসেজে লেখেন, ‘‘এত তাড়াতাড়ি আমার বলার কিছুই নেই। ব্যক্তিগত জীবন আড়ালেই রাখতে চাই।’’

তিন বছর সম্পর্কে থাকার পর ২০০৯ সালে টিম্মির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ইশা। তেলুগু ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখার পর ২০০০ সালে মুক্তি পায় ইশা অভিনীত প্রথম হিন্দি ছবি ‘ফিজ়া’। এর পর ‘পেয়ার ইশক অউর মহব্বত’, ‘কোম্পানি’, ‘কয়ামত’, ‘কাঁটে’, ‘দিল কা রিশতা’, ‘ডরনা মানা হ্যায়’, ‘কৃষ্ণা কটেজ’-সহ একাধিক হিন্দি ছবিতে অভিনয় করেন ইশা। ‘কোম্পানি’ ছবিতে ‘খল্লাস’ গানে তাঁর আবেদন এখনও মনে রেখেছেন দর্শক। তবে বিয়ের পর থেকে সেই ভাবে হিন্দি ছবিতে দেখা যায়নি তাঁকে। ইশা সম্প্রতি তামিল ছবি ‘আয়ালান’-এর শুটিং শেষ করেছেন। ইশা কি তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে কোনও বিবিৃতি দেবেন, সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE